Jalpaiguri Municipal Election: নর্দমায় ভাসছে মমতার ছবি দেওয়া ফ্লেক্স, কে করল? তুলকালাম জলপাইগুড়ি

Bengal Election: জলপাইগুড়ি পৌরসভার ২৪ নং ওয়ার্ডের কোরাস মোড়। সেখানে নর্দমায় ভাসতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া নির্বাচনী ফ্লেস্ক। ছিঁড়ে পড়ে রয়েছে সেটি।

Jalpaiguri Municipal Election: নর্দমায় ভাসছে মমতার ছবি দেওয়া ফ্লেক্স, কে করল? তুলকালাম জলপাইগুড়ি
নর্দমায় পড়ে আছে তৃণমূল ফ্লেক্স (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2022 | 6:43 PM

জলপাইগুড়ি: রাজ্যের চার পুরসভার ভোট ইতিমধ্যে হয়ে গিয়েছে। সোমবার ফলাফলও বেরিয়েছে তার। রীতমত সবুজ ঝড়ে পর্যদস্ত বিরোধীরা। এখনও রয়েছে বাকি পুরসভাগুলির ভোট। তাই আরও কোমড় বেঁধে প্রচারে নেমেছে প্রতিটি পক্ষ। এর মধ্যে আবার উত্তেজনা ছড়াল জলপাইগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডে। সেখানে নর্দমায় পড়ে রয়েছে তৃণমূলের ফ্লেক্স। গোটা ঘটনায় শুরু হয়েছে শাসক-বিরোধী তরজা।

জলপাইগুড়ি পৌরসভার ২৪ নং ওয়ার্ডের কোরাস মোড়। সেখানে নর্দমায় ভাসতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া নির্বাচনী ফ্লেস্ক। ছিঁড়ে পড়ে রয়েছে সেটি। সকালে তৃণমূল কর্মীরা যখন সেই ফ্লেক্স দেখতে পান তখনই শুরু হয় হৈ-হৈ। কেউ বা ইচ্ছাকৃত এমন কাজ করেছে বলে অভিযোগ তৃণমূল কর্মীদের। ঘটনায় কমিশনের দারস্থ হতে চলেছে তৃণমূল।

এদিন, শাসক দলের কর্মীরা দেখেন ওই ওয়ার্ডের প্রার্থী পল্লব দাসের ফ্লেক্স কেউ ব্লেড দিয়ে কেটে নর্দমায় ফেলে দিয়ে চলে গিয়েছে। এরপর তারা খবর দেন স্থানীয় নেতাদের। খবর পেয়ে প্রার্থীও সেখানে চলে আসেন। পরে তারা নর্দমা থেকে ফ্লেক্সটিকে তুলে নেন। এই ঘটনায় তৃণমূলের ওয়ার্ড সভাপতি কৃষ্ণেন্দু দত্তর অভিযোগ, এর আগে বিধানসভা নির্বাচনের সময় এই ঘটনা ঘটেছে। এবার পৌর ভোটেও একই ঘটনা। ভোটে জিততে না পারার আশঙ্কা থেকেই বিরোধীরা এইসব করেছে। বিষয়টি তারা কমিশনে লিখিত আকারে জানাবে।

কৃষ্ণেন্দু দত্ত বলেন, “আজ সকালে যখন প্রচারে বেরোচ্ছি সেই সময় কয়েকজন খবর দেয় যে ফ্লেক্স ছেড়া হয়েছে। গিয়ে দেখি উদ্দেশ্য প্রণোদিত ভাবে কেউ ব্লেড দিয়ে এই ফ্লেক্স ছিঁড়ে দেওয়া হয়েছে। হারার ভয়ে বিরোধীরা এই কাজ করছে।”

বিরোধী বিজেপি প্রার্থী দেবাশিস চক্রবর্তীর বক্তব্য, এটা তৃণমূলের চক্রান্ত। ভারতীয় জনতা পার্টি হল একটি সর্বভারতীয় রাজনৈতিক দল। এইধরনের নোংরা রাজনীতি তারা করেন না। এই রকম ছোট ব্যাপারে তাঁরা মাথাও ঘামায় না। আমার সঙ্গেও এই ধরনের ঘটনা ঘটেছে।”

আরও পড়ুন: Siliguri Municipal Election: ভাবী মেয়রের কাছে ‘সর্বধর্ম বর্ণ নিয়ে কলকাতার মতো চকচকে শিলিগুড়ি’ চাইলেন মমতা

আরও পড়ুন: Primary School Reopening: নিষেধাজ্ঞা আরও শিথিল! বুধবার থেকে খুলছে ছোটদের স্কুল