Maynaguri Physical Assault : এক ঘটনার রেশ কাটেনি, ফের এক প্রতিবন্ধীকে হাত, মুখ বেঁধে ‘শ্লীলতাহানি’ ময়নাগুড়িতে

Maynaguri Physical Assault : এক শ্লীলতাহানির ঘটনার রেশ কাটতে না কাটতেই আরেকটি নির্যাতনের ঘটনা ময়নাগুড়িতে। নির্যাতিতা একজন প্রতিবন্ধী বলে জানা গিয়েছে। অভিযুক্তকে ইতিমধ্যে গ্রেফতার করেছে ময়নাগুড়ি থানার পুলিশ।

Maynaguri Physical Assault : এক ঘটনার রেশ কাটেনি, ফের এক প্রতিবন্ধীকে হাত, মুখ বেঁধে 'শ্লীলতাহানি' ময়নাগুড়িতে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 1:21 AM

ময়নাগুড়িতে : ১২ দিনের লড়াইয়ের পর সোমবার মারা গিয়েছেন ময়নাগুড়ির নির্যাতিতা। এই ঘটনা ঘিরে ইতিমধ্যেই উত্তেজনা ছড়িয়েছে এই এলাকায়। এক ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের নারী নির্যাতনের ছবি দেখা গেল ময়নাগুড়িতে। সোমবার এক নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ উঠল। সেই নাবালিকা প্রতিবন্ধী বলে জানা গিয়েছে। তার হাত মুখ,বেঁধে তাঁকে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে।

এক স্থানীয় বাসিন্দা জানিয়েছে প্রতিবন্ধী মেয়ের বাড়ি থেকে ৫০-৭০ মিটার দূরে একটি বাড়িতে নিয়ে যায় অভিযুক্ত ব্যক্তি। তারপর তার হাত ও মুখ বেঁধে শ্লীলতাহানি করা হয়। পড়শিরা দরজা খুলে মেয়েটিকে উদ্ধার করে আনে। এই ঘটনায় ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন নাবালিকার মা। ময়নাগুড়ি থানার পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান বিজেপি মহিলা মোর্চা। থানায় পুলিশের সঙ্গে বচসাও হয় বিজেপির মহিলা মোর্চার সদস্যাদের। অভিযোগ পাওয়ার পরই তৎপর হয় ময়নাগুড়ি থানার পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। জলপাইগুড়ির পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানিয়েছেন, অভিযুক্তকে আগামিকাল আদালতে তোলা হবে।

বিজেপি মহিলা মোর্চার জেলা সভাপতি দীপা বণিক বলেছেন, “আগের ঘটনার রেশ এখনও কাটেনি এর মধ্য়েই এক প্রতিবন্ধী নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল। আমরা থানায় আসাতে আমাদের নির্যাতিতার মায়ের সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। এর থেকেই বোঝা যাচ্ছে এই ঘটনার সঙ্গে শাসক দলের লোক জড়িত আছে। তাই পুলিশ ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। গোটা বাংলা জুড়ে এই একই রকম ঘটনা ঘটে চলেছে। এই কারণে আমরা আগামিকাল ময়নাগুড়ি শাসন থেকে বৃহত্তর আন্দোলনে নামব।”

আরও পড়ুন : Moynaguri Minor Harassment: ‘CBI না আসা পর্যন্ত সরবে না দেহ’, ধনুকভাঙা পণ নির্যাতিতার বাবার, আর্জি কোর্টেও

আরও পড়ুন : Moynaguri Minor Harassment: ১২ দিনের লড়াই শেষ… মৃত্যু ময়নাগুড়ির নির্যাতিতার, সিবিআই চাইছেন বাবা