Jalpaiguri: চা বাগানে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতনের অভিযোগ, গ্রেফতার ৪ কিশোর-সহ ৭

Jalpaiguri: মেটেলি থানা সূত্রে জানা গিয়েছে, ৪ কিশোর ও কিশোরীকে জলপাইগুড়ি কোরক হোমে পাঠানো হয়েছে। ৩ যুবককে কোর্টে পাঠানো হয়েছে। ঘটনার খবর পেয়ে মঙ্গলবারই মেটেলি থানায় যান সমাজকর্মী মেনুকা সাহা প্রধান। তিনি জানান, ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক।

Jalpaiguri: চা বাগানে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতনের অভিযোগ, গ্রেফতার ৪ কিশোর-সহ ৭
প্রতীকী ছবিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 3:11 PM

  জলপাইগুড়ি:  ভয় দেখিয়ে এক নাবালিকাকে চা বাগানে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন করার অভিযোগে গ্রেফতার ৭ । ৪ কিশোর সহ ৩ যুবককে গ্রেফতার করল মেটেলি থানার পুলিশ। ধৃতদের বিরুদ্ধে পক্সো ধারায় মামলা রুজু করা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে। মেটেলি ব্লকের একটি চা বাগানের ঘটনা। সোমবার রাত্রে কিশোরীর পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে মেটেলি ব্লকের একটি চা বাগান ও ফালাকাটা থানা এলাকা থেকে ওই ৭ জনকে গ্রেফতার করেছে।

মেটেলি থানা সূত্রে জানা গিয়েছে, ৪ কিশোর ও কিশোরীকে জলপাইগুড়ি কোরক হোমে পাঠানো হয়েছে। ৩ যুবককে কোর্টে পাঠানো হয়েছে। ঘটনার খবর পেয়ে মঙ্গলবারই মেটেলি থানায় যান সমাজকর্মী মেনুকা সাহা প্রধান। তিনি জানান, ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক। এই ধরনের ঘটনা দিনের পর দিন বেড়েই চলছে। এই রকম ঘটনা রুখতে বিভিন্ন বিদ্যালয় সহ জনবসতি এলাকায় বেশি করে সচেতনতামূলক কর্মসূচি করা দরকার।