Jalpaiguri Couple Death: শ্বশুরবাড়ি থেকে ফিরে রাতেই বিষ ঢালেন গলায়, কেন এই চরম সিদ্ধান্ত জিয়ারুল-আলিমার!

Jalpaiguri Couple Death: আত্মীয়রা জানিয়েছেন, সম্প্রতি স্ত্রীকে নিয়ে জিয়ারুল তাঁর শ্বশুরবাড়ি গিয়েছিলেন। গত বুধবার সেখান থেকে ফেরেন। তারপরও অস্বাভাবিক কিছু দেখেননি কেউই।

Jalpaiguri Couple Death: শ্বশুরবাড়ি থেকে ফিরে রাতেই বিষ ঢালেন গলায়, কেন এই চরম সিদ্ধান্ত জিয়ারুল-আলিমার!
জিয়ারুল-আলিমা
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 5:59 PM

জলপাইগুড়ি: প্রেমের সম্পর্কই পরিণতি পেয়েছিল বিয়েতে। গুছিয়ে সংসারও শুরু করেছিলেন দুজনে। কিন্তু এক বছর কাটার আগেই সব শেষ। শ্বশুরবাড়ি থেকে ফেরার পরই বিষ খেয়েছিলেন স্বামী-স্ত্রী। তারপর ৪৮ ঘণ্টা ধরে চলে জমে-মানুষে লড়াই। শুক্রবার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়ল দম্পতি। জিয়ারুল ও আলিমার এমন মৃত্যুতে অবাক গোটা পরিবার। তেমন কোনও অশান্তির কথা জানা ছিল না আত্মীয় বা প্রতিবেশীদের। আলিমার বাড়িতে কি কিছু ঘটেছিল? না কি অন্য কোনও কারণ? তা বুঝে উঠতে পারছেন না কেউই।

জলপাইগুড়ার রাজগঞ্জের মান্তাদাড়ি গ্রাম পঞ্চায়েতের মেনঘরা গ্রামের ঘটনা। মৃত দম্পতির নাম জিয়ারুল মহম্মদ ও আলিমা খাতুন। তাঁদের এই রহস্য মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, এক বছর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন তাঁরা। জিয়ারুল রাজমিস্ত্রির কাজ করতেন। বাড়িতে রয়েছেন তাঁর বাবা, মা, দাদা ও দিদি।

আত্মীয়রা জানিয়েছেন, সম্প্রতি স্ত্রীকে নিয়ে জিয়ারুল তাঁর শ্বশুরবাড়ি গিয়েছিলেন। গত বুধবার সেখান থেকে ফেরেন। তারপরও অস্বাভাবিক কিছু দেখেননি কেউই। রাতে খাওয়া দাওয়া সারেন অন্যদিনের মতোই। তারপর নিজেদের ঘরে শুয়ে পড়েন তাঁরা।

মাঝরাতে হঠাৎ জিয়ারুলের চিৎকারে ঘুম ভেঙে যায় পরিবারের সদস্যদের। তাঁরা ছুটে যান ঘরে। দেখেন দুজনই বিষ খেয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁদের চিকিৎসার জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুক্রবার ভোরে সেখানেই দুজনের মৃত্যু হয়। তবে কি কারণে এমন ঘটনা ঘটল, তা বুঝতে পারছেন কেউই। জিয়ারুলের দিদি লতিফা খাতুন জানান, রাতে দুজনকে খেয়ে ঘরে যেতে দেখেছিলেন তিনি। কিন্তু কেন এমন চরম সিদ্ধান্ত নিল ওই দম্পতি, তা বুঝতে পারছেন না তিনিও। ঘটনায় হতবাক সবাই। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।