Moynaguri Minor Harassment: নাবালিকার শরীরের ৬৯ শতাংশই পোড়া, ময়নাগুড়ি-কাণ্ডে অভিযুক্ত নিজেই বললেন ‘তৃণমূল করি’

Moynaguri Minor Harassment: বুধবার ওই নাবালিকার বাড়িতে যান দু’জন। তাঁরা সমস্ত অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দেন নাবালিকাকে। তারপরই গায়ে আগুন দেয় নাবালিকা।

Moynaguri Minor Harassment: নাবালিকার শরীরের ৬৯ শতাংশই পোড়া, ময়নাগুড়ি-কাণ্ডে অভিযুক্ত নিজেই বললেন 'তৃণমূল করি'
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 1:14 PM

ময়নাগুড়ি : বাড়িতে গিয়ে হুমকি দিয়েছিলেন দু জন। ধর্ষণের চেষ্টা করা হয়েছে, এমন অভিযোগ তুলে নিতে হবে। না তুলে নিলে পরিবারের সবাইকে মেরে ফেলা হবে। এ কথা শুনেই গায়ে আগুন দেয় নাবালিকা। সেই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অজয় রায় ও বিজয় রায় নামে দুই অভিযুক্তকে। তাঁরা দুই ভাই বলে জানা গিয়েছে। মূল অভিযুক্ত অজয় রায় নিজেই স্বীকার করেছেন, তিনি একজন তৃণমূল কর্মী। জলপাইগুড়ির ময়নাগুড়িতে বৃহস্পতিবার গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই নাবালিকা।আপাতত হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে সে। তার শরীরের ৬৯ শতাংশ অংশ পুড়ে গিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

কেমন আছে নাবালিকা?

বর্তমানে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন ওই নাবালিকা। তার সঙ্গে হাসপাতালেই রয়েছেন তার মা। যোগাযোগ করলে তিনি জানান, মেয়ের চিকিৎসা শুরু হয়েছে। কিন্তু মেয়ের শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। গতকাল রাতে শ্বাসকষ্ট শুরু হওয়ায় তাকে চিকিৎসকেরা নেমুলাইজার দিয়ে শ্বাসকষ্ট কমানোর চেষ্টা করেন। কিন্তু মেয়ে বেশিক্ষণ সেটা নিতে পারেননি। পরে অক্সিজেন দেওয়া হয় তাঁকে। অপরদিকে তাঁর মা আরও জানান, মেয়ের শরীরের ৬৯ শতাংশেরও বেশি পুড়ে গিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

অভিযুক্তের তৃণমূল যোগ

বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত বিজয় রায় ও অজয় রায়কে। অজয় রায়কে যখন পুলিশ ধরে নিয়ে যায়, তখন তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান যে তিনি তৃণমূল করেন। প্রথমে স্বীকার করতে না চাইলেও পরে তিনি বলেন, ‘আমি তৃণমূল পার্টি করি।’ বিজয় ও অজয় দুজনেই তৃণমূল কর্মী বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

কী বলছে তৃণমূল?

ময়নাগুড়ির এই ঘটনায় মুখ খুলেছে তৃণমূল নেতৃত্ব। নির্যাতিতার পরিবারের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছে তৃণমূল। পাশাপাশি, অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছেন ব্লক সভাপতি শিব শঙ্কর দত্ত।

ঠিক কী ঘটেছিল?

গত ২৮ ফেব্রুয়ারি ময়নাগুড়ির ধর্মপুরে এক নাবালিকাকে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠে স্থানীয় বাসিন্দা অজয় রায় নামে এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় থানায় লিখিত অভিযোগ করার পর অভিযুক্ত গা ঢাকা দেয়। এরপর আদালতে আগাম  জামিন নেন অভিযুক্ত।

অভিযোগ, বুধবার বিকেলে ওই নাবালিকার বাড়িতে চড়াও হন দুই যুবক। নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দেন তাঁরা। অভিযোগ না তুলে নিলে পুরো পরিবারকে খুন করা হবে, এমন হুমকি দেওয়া হল বলে অভিযোগ। এতেই ফের নতুন করে মানসিক চাপে পড়ে এবং বৃহস্পতিবার দুপুরে নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে নাবালিকা।

আরও পড়ুন : Canning Attempt To Murder: ‘সব দিয়েও আটকাতে পারলাম না, বাচ্চাগুলোর কথাও ভাবল না’, মাথায় দগদগে ঘা নিয়েই একটানা বলে চলল মেয়েটা