Jalpaiguri: বন্ধ দরজা থেকে গলগল করে বেরচ্ছে রক্ত, হতভম্ব প্রতিবেশীরা

Murder: স্থানীয় সূত্রে খবর, জখম লালসিং লুকসান চা বাগানের শ্রমিক। রবিবার সন্ধ্যায়ও তাঁকে এলাকায় আয়োজিত সারণা পুজোস্থলে দেখা গিয়েছিল।

Jalpaiguri: বন্ধ দরজা থেকে গলগল করে বেরচ্ছে রক্ত, হতভম্ব প্রতিবেশীরা
জলপাইগুড়িতে খুন (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2023 | 6:07 PM

নাগরাকাটা: চা বাগানের ঘর থেকে উদ্ধার মা ও শিশুকন্যার রক্তাক্ত দেহ। গুরুতর জখম অবস্থায় গৃহকর্তাও বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় বাসিন্দাদের দাবি, নেশার ঘোরে ওই অভিযুক্ত স্বামী লাল সিং তার স্ত্রী এবং কন্যাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে।

জলপাইগুড়ির লুকসান চা বাগানের ঘটনা। সোমবার সকালে বাগানের ৮ নম্বর শ্রমিক মহল্লার একটি বাড়ি থেকেই মা ও নাবালিকা মেয়ের দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে,মহিলার নাম শাখী ওরাওঁ (২৭) ও মেয়ের নাম মমতা ওরাওঁ (১৮ মাস)। জখম গৃহকর্তার নাম লালসিং ওরাওঁ।

স্থানীয় সূত্রে খবর, জখম লালসিং লুকসান চা বাগানের শ্রমিক। রবিবার সন্ধ্যায়ও তাঁকে এলাকায় আয়োজিত সারণা পুজোস্থলে দেখা গিয়েছিল। আজ সকালে ওই বাড়ি থেকে তাঁর স্ত্রী ও শিশু কন্যার রক্তাক্ত দেহ উদ্ধারের পাশাপাশি তাঁকেও জখম অবস্থায় পাওয়া যায়। ঘটনায় রহস্য ছড়িয়েছে। ওই বাড়ি থেকে একটি কুড়ুলও উদ্ধার হয়েছে। নাগরাকাটা থানার আইসি কৌশিক কর্মকার বলেন, “তদন্ত শুরু হয়েছে। দেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। জখম ব্যক্তি চিকিৎসাধীন।”