BJP MLA: ফের অস্বস্তিতে গেরুয়া শিবির, ফেসবুকে ‘জয় শ্রীরাম’ লিখে রাজনৈতিক কর্মকাণ্ড থেকে অব্যাহতি ঘোষণা বিজেপি বিধায়কের!

Row over BJP MLA Facebook Post: বার হোয়াটসঅ্যাপ নয়, ফেসবুকে সেলফির সঙ্গে কয়েক লাইনের ক্যাপশন দিয়ে জল্পনা ছড়ালেন বিজেপি বিধায়ক (BJP MLA) কৌশিক রায় (Kaushik Roy)। জানালেন রাজনৈতিক কর্মকাণ্ডে আপাতত তিনি নেই!

BJP MLA: ফের অস্বস্তিতে গেরুয়া শিবির, ফেসবুকে 'জয় শ্রীরাম' লিখে রাজনৈতিক কর্মকাণ্ড থেকে অব্যাহতি ঘোষণা বিজেপি বিধায়কের!
ফের এক বিজেপি বিধায়ককে নিয়ে জল্পনা। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 9:18 PM

জলপাইগুড়ি: ফের অস্বস্তিতে বঙ্গ বিজেপি (BJP Bengal)। আজকাল পান থেকে চুন খসলেই দলের বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বিদ্রোহ ঘোষণা করছেন বিজেপি মন্ত্রী, বিধায়ক ও নেতারা। এবার হোয়াটসঅ্যাপ নয়, ফেসবুকে সেলফির সঙ্গে কয়েক লাইনের ক্যাপশন দিয়ে জল্পনা ছড়ালেন বিজেপি বিধায়ক (BJP MLA) কৌশিক রায় (Kaushik Roy)। জানালেন রাজনৈতিক কর্মকাণ্ডে আপাতত তিনি নেই!

সোমবার ফেসবুকে একটি পোস্ট করেছেন ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায়। সাময়িক ভাবে নিজেকে সমস্ত রাজনৈতিক কর্মকাণ্ড থেকে বিরত রাখার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি। বিধায়কের এই ফেসবুক পোস্টকে ঘিরে জোর গুঞ্জন শুরু হয়েছে বিজেপির অন্দরমহলে।

নিজের ছবির পোস্ট করে বিজেপি বিধায়ক লিখেছেন, “মুহ মে রাম নাম বাগলমে তিনকা। সমাধান না হয়, সেই পর্যন্ত, সমস্ত রাজনৈতিক কর্মসূচি থেকে নিজেকে বিরত রাখতে বাধ্য হলাম। জয় শ্রীরাম”। এই পোস্টকে ঘিরেই তুমুল গুঞ্জন শুরু হয় তাঁর দলের অন্দরে। হঠাৎ কেন এমন পোস্ট, কী কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন, প্রতিক্রিয়ার জন্য কৌশিকবাবুর সঙ্গে ফোনে যোগাযোগ করে টিভি নাইন বাংলা। তিনি অবশ্য জানান, এই মুহূর্তে করোনার বাড়বাড়ন্ত তাই এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু ‘মুহ মে রাম নাম, বাগলমে তিনকা’ লিখলেন কেন? তা নিয়ে অবশ্য কোনও মন্তব্য করেননি বিধায়ক।

এদিকে এই ঘটনায় বিজেপির ময়নাগুড়ি ব্লকের প্রাক্তন ব্লক সভাপতি তথা বিজেপির জলপাইগুড়ি জেলা কমিটির সদস্য অনুপ পালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জেলা সভাপতির দিকে ইঙ্গিত করে বলেন বিধায়ককে দলীয় কর্মসূচির কোনও খবর দেওয়া হচ্ছে না। তিনি এও জানান, ময়নাগুড়িতে পৌরসভা নির্বাচন রয়েছে। সেখানে টাউন মণ্ডল বা গ্রামীণ মণ্ডল তৈরি করা হবে। সেই কমিটি গঠনেও বিধায়কের মতামত নেওয়া হয়নি। এ কারণে হয়ত বিধায়কের ‘বিদ্রোহ’ বলে ইঙ্গিত দেন তিনি।

বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি জানান কৌশিকবাবু কেন এমন সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন তা তাঁর জানা নেই। এর পরেই কটাক্ষ করেন, “কিন্তু দল যদি আজ রাজ্যে ক্ষমতা দখল করত, তবে কি উনি এই কাজ করতে পারতেন? দলে সাধারণ কর্মীরাই সম্পদ। তাঁদের গুরুত্ব দেওয়াই আসল কথা”। অর্থাৎ, বিজেপি বিধায়কের সঙ্গে জেলা নেতৃত্বের মন কষাকষির স্পষ্ট ইঙ্গিত মিলছে। এখন দেখার এ নিয়ে কৌশিকবাবু পরবর্তী পদক্ষেপ কী করেন।

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটে কৌশিক রায়কে প্রার্থী ঘোষণার পর ময়নাগুড়ি জুড়ে বিক্ষোভ শুরু করেছিলেন বিজেপি নেতাকর্মীদের একাংশ। কয়েকমাস আগে ময়নাগুড়ির একটি জলসায় চটুল গানের সঙ্গে নেচে বিতর্কে জড়ান এই গেরুয়া বিধায়ক।

আরও পড়ুন: Uluberia: নিখোঁজ করোনা আক্রান্ত! ‘স্পেশাল-২৪’- এর খোঁজে ঘুম ছুটেছে প্রশাসনের

আরও পড়ুন: Nadia: ‘ভূত ছাড়াতে’ বাংলাদেশি ওঝার কাছে গিয়ে গ্রেফতার মা-মেয়ে, নবান্নের উদ্যোগে ১৬ মাস পর ফিরলেন ঘরে