Murder: শয্যাশায়ী মায়ের গলার নলি কেটে খুন, গ্রেফতার ছেলে

Murder: পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত বিজয় ভিনরাজ্যে কাজ করতেন। তবে তাঁদের পরিবারের আর্থিক অবস্থা বিশেষ ভাল ছিল না। এদিকে দীর্ঘদিন থেকে শয্যাশায়ী ছিল মা।

Murder: শয্যাশায়ী মায়ের গলার নলি কেটে খুন, গ্রেফতার ছেলে
ব্যাপক শোরগোল গোটা এলাকায়
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 11:03 PM

বানারহাট: অসুস্থ মাকে গলার নলি কেটে খুনের (Murder) অভিযোগ উঠল বড় ছেলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে বানারহাট ব্লকের গয়েরকাটা এলাকায়। গ্রেফতার অভিযুক্ত বিজয় পান্না। সূত্রের খবর, মঙ্গলবার বিকালে জলপাইগুড়ির (Jalpaiguri) গয়েরকাটা চা বাগানের বিঘা লাইনে একটি শ্রমিক আবাস থেকে এক বৃদ্ধার গলাকাটা মৃতদেহ উদ্ধার হয়। মৃতের নাম সাধনি পান্না (৭০)। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বানারহাট থানার আইসি শান্তনু সরকার, বিন্নাগুড়ি ফাঁড়ির ওসি কুশাং টি লেপচা।

সূত্রের খবর, মৃতার ছোট ছেলে সুনীল পান্না সোমবার সপরিবারে একটি বিয়েবাড়িতে যান। এদিন ফিরে এসে বাড়িতে ঢুকতেই তিনি তাঁর মায়ের গলা কাটা দেহ দেখতে পান। গোটা দৃশ্য দেখে ভয়ে আঁতকে ওঠেন তিনি। দেহের পাশেই পড়েছিল একটি ছুরি। তাঁর চিৎকার শুনেই ঘটনাস্থলে ছুটে আসেন পাড়া-প্রতিবেশীরা। এদিকে সুনীল পান্না জানাচ্ছেন, তিনি বাড়ি ফিরে মাকে ওই অবস্থায় দেখতে পেলেও দাদা বিজয়কে দেখতে পাননি। তখনই এক প্রতিবেশীর কাছে জানতে পারেন দাদা মাকে খুন করার কথা এক মহিলার কাছে স্বীকার করেছে। এরপরই তিনি সোজা দ্বারস্থ হন পুলিশের। দাদার নামে মাকে খুন করার অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেতেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত বিজয় ভিনরাজ্যে কাজ করতেন। তবে তাঁদের পরিবারের আর্থিক অবস্থা বিশেষ ভাল ছিল না। এদিকে দীর্ঘদিন থেকে শয্যাশায়ী ছিল মা। মাস ছয়েক আগে কেরল থেকে বাড়ি ফেরেন বিজয়। তারপর থেকে বাড়িতেই ছিলেন। এদিকে কাজ ছেড়ে বাড়িতে বসে থাকায় আরও বেড়েছিল অর্থ কষ্ট। তার মধ্যেই মায়ের চিকিৎসার খরচ বইতে গিয়ে বড় ধাক্কা খাচ্ছিলেন বিজয়। যা নিয়ে সংসারেও টানাপোড়েন চলছিল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মায়ের খরচ বহন না করতে পেরেই খুন করে থাকতে পারেন বিজয়। যদিও তদন্ত চলছে।