youth died: উত্তরবঙ্গে রেললাইনের ধারে কলকাতার পর্যটকের ক্ষতবিক্ষত দেহ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Dec 09, 2022 | 5:31 PM

জানা গিয়েছে, বাবলু লস্কর এবং সরিফুল ইসলাম এর বাড়ি কলকাতায়। গত চার দিন আগে তাঁরা দার্জিলিঙে ঘুরতে এসেছিলেন।

youth died: উত্তরবঙ্গে রেললাইনের ধারে কলকাতার পর্যটকের ক্ষতবিক্ষত দেহ

মালবাজার: রেললাইনের ধারে উদ্ধার পর্যটকের দেহ। যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ি জেলার মালবাজার এলাকায়। জানা গিয়েছে, ওই যুবক কলকাতা থেকে ঘুরতে এসেছিলেন। বৃহস্পতিবার রাতে রেললাইনের ধারে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার রাতে ওদলাবাড়ি এলাকার ঘিস রেল সেতুর ধার থেকে এক যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে অনুমান ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়ে থাকতে পারে পর্যটকের। তদন্ত নেমে জানতে পারে পুলিশ মৃত ব্যক্তি কলকাতার বাসিন্দা। মৃত যুবকের নাম বাবলু লস্কর। গতকাল রাতে বামনহাট ট্রেনের ধাক্কায় তাঁর মৃত্যু হয় বলে সূত্রের খবর।

জানা গিয়েছে, বাবলু লস্কর এবং সরিফুল ইসলাম এর বাড়ি কলকাতায়। গত চার দিন আগে তাঁরা দার্জিলিঙে ঘুরতে এসেছিলেন। গতকাল মালবাজারের একটি হোটেলে উঠেছিলেন। বিকেল থেকে বাবলুকে খুজে পাচ্ছিলেন না বন্ধু সরিফুল। সন্ধ্যা নাগাদ ওদলাবাড়ি ঘীস রেল সেতুর কাছে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। এরপরে জিআরপির তরফে খবর পৌঁছায় বন্ধুর কাছে। ঘটনার খবর পেয়ে জিআরপি পুলিশ মৃতদেহ দেহ উদ্ধার করে নিউ মাল জিআরপি অফিসে নিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে জিআরপি পুলিশ। দেহের ময়না তদন্তের জন্য পাঠানো হবে জলপাইগুড়ি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla