Jhargram: আগুনে দাউ দাউ জ্বলছে বিজেপি সদস্যের বাড়ি, কাঠগড়ায় তৃণমূল!

Jhargram: বুধবার রাতে এই কুজড়া গ্রামে আয়োজিত হয়েছিল হরিনাম সংকীর্তন। সেই সময় ওই বিজেপির পঞ্চায়েত সদস্যে রূপা পালোই ও তাঁর সপরিবারে দেখতে গিয়েছিলেন সেই হরিনাম সংকীর্তন। আর সেই সময় বাড়িতে কেউ না থাকায় সেই সুযোগ নিয়ে দুষ্কৃতীরা আগুন লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ।

Jhargram: আগুনে দাউ দাউ জ্বলছে বিজেপি সদস্যের বাড়ি, কাঠগড়ায় তৃণমূল!
ঝাড়গ্রামে পুড়ল বাড়ি!Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2024 | 2:22 PM

ঝাড়গ্রাম: বিজেপির পঞ্চায়েত সদস্যের বাড়িতে আগুন লাগানোর অভিযোগ। কাঠগড়ায় তৃণমূল। বিজেপির পঞ্চায়েত সদস্যের বাড়িতে আগুন লাগানোর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল ঝাড়গ্রামে। বুধবার রাত্রে ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার গোবিবল্লভপুর ২ নম্বর ব্লকের বেলিয়াবেড়া গ্রাম পঞ্চায়েতের কুজড়া গ্রামে। ঘটনায় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে এই কুজড়া গ্রামে আয়োজিত হয়েছিল হরিনাম সংকীর্তন। সেই সময় ওই বিজেপির পঞ্চায়েত সদস্যে রূপা পালোই ও তাঁর সপরিবারে দেখতে গিয়েছিলেন সেই হরিনাম সংকীর্তন। আর সেই সময় বাড়িতে কেউ না থাকায় সেই সুযোগ নিয়ে দুষ্কৃতীরা আগুন লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ।

হরিনাম সংকীর্তনে থাকাকালীন ওই বিজেপির পঞ্চায়েত খবর পেয়ে যখন বাড়িতে যান, তখন দেখেন পুরো বাড়িটি দাউ দাউ করে জ্বলছে। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় আগুন নেভানো সম্ভব হয়। আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে গোটা বাড়ি। ঝলসে মৃত্যু হয়েছে ২টি ছাগল। এর পাশাপাশি বাড়িতে থাকা সমস্ত আবাসপত্র, গুরুত্বপূর্ণ নথি পুড়ে গিয়েছে। তবে কে এই ঘটনা ঘটেছে তার সঠিক তদন্ত চাইছেন বিজেপির পঞ্চায়েত সদস্য সহ পরিবারের লোকজন।

তৃনমূলের তরফেও সঠিক তদন্তের মাধ্যমে কড়া শাস্তির দাবি জানানো হয়েছে। তবে লোকসভা নির্বাচনের আগে এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ছে ঝাড়গ্রাম জেলা জুড়ে। এ বিষয়ে ব্লকের এক তৃণমূল নেতা মানিক মিশ্র বলেন, “এই ঘটনা আমরা সমর্থন করি না, যারাই এই ঘটনা ঘটাক, খুব খারাপ কাজ। প্রশাসন এর সঠিক তদন্ত করবে।”