Jhargram: ‘পুলিশকে বলেছিলাম মেয়েকে খুঁজে দিন, ওরা তো লাশ এনে দিল!’, ধর্ষণ করে নৃশংস খুন, কান্নায় ভাঙলেন বাবা

Jhargram: রবিবার দুপুরে অভিযুক্ত দুই যুবককে সঙ্গে নিয়ে নয়াগ্রাম থানার পুলিশ স্থানীয় এক ধানের জমিতে যায়। সেখান থেকেই ওই নাবালিকার নিথর দেহ উদ্ধার করা হয়।

Jhargram: 'পুলিশকে বলেছিলাম মেয়েকে খুঁজে দিন, ওরা তো লাশ এনে দিল!', ধর্ষণ করে নৃশংস খুন, কান্নায় ভাঙলেন বাবা
শিশু কন্যার মৃতদেহ উদ্ধার করল পুলিশ। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2021 | 6:46 PM

ঝাড়গ্রাম: কালীপুজোর দিন থেকে নিখোঁজ ছিল ছয় বছরের শিশু কন্যা। তদন্তে নেমে প্রতিবেশী এক যুবক-সহ মোট দু’জনকে গ্রেফতারও করা হয়। এর পর ধৃতদের দফায় দফায় জেরায় উঠে আসে নারকীয় নৃশংসতার কথা। অভিযোগ, শারীরিক নির্যাতন করে ওই শিশুকে মেরে মাটিতে পুঁতে দেয় অভিযুক্তরা। ভয়ঙ্কর এই ঘটনা ঝাড়গ্রামের (Jhargram) নয়াগ্রাম থানা এলাকার। রবিবারই ধানের জমি থেকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

রবিবার দুপুরে অভিযুক্ত দুই যুবককে সঙ্গে নিয়ে নয়াগ্রাম থানার পুলিশ স্থানীয় এক ধানের জমিতে যায়। সেখান থেকেই ওই নাবালিকার নিথর দেহ উদ্ধার করা হয়। এদিকে মৃতদেহ উদ্ধার হতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। দোষীদের কঠোর শাস্তিরও দাবি তোলেন তাঁরা।

কালীপুজোর দিন ছয় বছরের এক আদিবাসী শিশু কন্যার নিখোঁজের ঘটনায় ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম থানা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কালীপুজোর দিন দুপুর থেকেই ওই নাবালিকাকে পাওয়া যাচ্ছিল না বলে তার পরিবারের অভিযোগ। বহু খোঁজের পরও মেয়ের কোনও সন্ধান বাড়ির লোকজন পায়নি।

এরপরই পুলিশের দ্বারস্থ হয় তারা। শুক্রবার ওই নাবালিকার বাবা নয়াগ্রাম থানায় মেয়ের নিখোঁজ সংক্রান্ত অভিযোগ দায়ের করেন। তদন্তে গ্রামে যায় পুলিশ। সেখানেই স্থানীয়দের সঙ্গে কথাবার্তা বলতে বলতে উঠে আসে প্রতিবেশী এক যুবকের নাম। পুলিশ জানতে পারে, দুই যুবকের সঙ্গে ওই নাবালিকাকে মাঠের দিকে যেতে দেখা যায়।

শুক্রবার রাতেই ২৫ বছরের এক প্রতিবেশী যুবক-সহ আরও একজনকে গ্রেফতার করে থানায় নিয়ে গিয়ে তাঁদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, এরপরই জেরার মুখে নতি স্বীকার করতে বাধ্য হন অভিযুক্তরা। পুলিশ জানতে পেরেছে, ওই শিশু কন্যাটিকে ধর্ষণ করে খুন করা হয়। এর পর নিথর দেহটি ধানের জমির মাঝে মাটিতে পুঁতে দেন অভিযুক্তরা।

রবিবার দুপুরে অভিযুক্ত দুই যুবককে সঙ্গে নিয়ে নয়াগ্রাম থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে। এদিকে দেহ উদ্ধারের পর থেকেই এলাকার পরিস্থিতি উত্তপ্ত হতে শুরু করে। স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত যুবককে ফাঁসি দেওয়ার দাবি জানিয়েছেন। এদিকে মেয়ের দেহ উদ্ধারের পর কান্নায় ভেঙে পড়েন সন্তানহারা বাবা।

মেয়ের দেহের সামনে দাঁড়িয়ে বাবা বলেন, “আমি পুলিশকে লিখিত অভিযোগ জানিয়ে ছিলাম। বলেছিলাম, আমার মেয়েটাকে খুঁজে এনে দিন। পুলিশ মেয়েকে পেল। কিন্তু আমার মেয়েকে জীবিত নয় মৃত অবস্থায় উদ্ধার করেছে। ওরা লাশ খুঁজে দিল।”

নয়াগ্রাম থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ঝাড়গ্রাম পুলিশ। পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ জানান, “দুই যুবক ওই নাবালিকাকে ধর্ষণ করে খুন করেছে বলে স্বীকার করেছে। এর পর তারা ওই নাবালিকাকে মাটিতে গর্ত করে পুঁতে দিয়েছিল। দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। সমস্ত দিক খোলা রেখেই আমরা তদন্ত করছি।”

আরও পড়ুন: Abhishek Banerjee: রিপ্ড জিন্স, কালো গেঞ্জিতে কালীঘাটের রাস্তায় অভিষেক, জন্মদিনের বিকেলে পথেই কাটলেন কেক