Jhargram : দিনদুপুরে বাইকে করে এসে যুবককে গুলি, মাওবাদী আতঙ্ক ঝাড়গ্রামে

Jhargram : বাইক আরোহীকে গুলি করে ছিনতাইয়ের ঘটনায় মাওবাদী আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। কারণ, গোয়েন্দারা খবর পেয়েছিলেন, নানা নাশকতার জন্য বাইক ছিনতাই করতে পারে মাওবাদীরা।

Jhargram : দিনদুপুরে বাইকে করে এসে যুবককে গুলি, মাওবাদী আতঙ্ক ঝাড়গ্রামে
হাসপাতালে ভর্তি সুদীপ মহাপাত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 4:30 PM

ঝাড়গ্রাম : বাইকে করে যাচ্ছিলেন। আচমকা ২ বাইক আরোহী পিছন থেকে এসে পথ আটকায়। কিছু বুঝে ওঠার আগেই পরপর গুলি। রাস্তায় লুটিয়ে পড়লেন আক্রান্ত যুবক। দিনদুপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল ঝাড়গ্রামের ফাঁসিতলা এলাকায় (youth shot in Jhargram)। গুলিবিদ্ধ যুবকের নাম সুদীপ মহাপাত্র। তাঁর কোমরের নিচে দুটি গুলি লেগেছে। তাঁকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার পর সুদীপের বাইক ও মোবাইল নিয়ে পালিয়েছে হামলাকারীরা। ঘটনার তদন্ত শুরু করেছে ঝাড়গ্রাম থানার পুলিশ।

জানা গিয়েছে, বছর আটত্রিশের সুদীপ স্থানীয় এক রেশল ডিলারের গাড়ি চালান। দুয়ারে রেশন প্রকল্পে জিনিসপত্র পৌঁছে দেন। আজ দুপুর আড়াইটে নাগাদ বাইক চালিয়ে যাচ্ছিলেন। ৬ নম্বর জাতীয় সড়কে ফাঁসিতলার কাছে পিছন থেকে একটি বাইক এসে তাঁর পথ আটকায়। বাইকে দু’জন ছিল। কাপড়ে মুখ ঢাকা ছিল তাদের। সুদীপ কিছু বুঝে ওঠার আগেই ওই দুষ্কৃতীরা গুলি চালায়। সুদীপ রাস্তায় পড়ে গেলে তাঁর বাইক ও মোবাইল নিয়ে পালায়।

দিনদুপুরে এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। আজ সকালেই ঝাড়গ্রামের মানিকপাড়া বাজারে মাওবাদী নামাঙ্কি পোস্টার পাওয়া গিয়েছে। ওই পোস্টারে তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে লেখা হয়েছে, এতদিন জনগণের সঙ্গে খেলেছে তৃণমূল। এবার তৃণমূল নেতার সঙ্গে খেলবে মাওবাদী।

ঝাড়গ্রামে মাওবাদী গতিবিধি বৃদ্ধি পেয়েছে বলে গোয়েন্দারা প্রশাসনকে সতর্ক করেছেন। এলাকায় হাই এলার্ট জারি করা হয়েছে। ঝাড়গ্রামের বিভিন্ন এলাকায় নাকা চেকিং ও তল্লাশি অভিযান জোরদার করেছে পুলিশ। বিভিন্ন নাশকতা চালানোর জন্য মাওবাদীরা বাইক ছিনতাই করতে পারে বলে গোয়েন্দাদের কাছে খবর ছিল। আজ আজ বাইক আরোহীকে গুলি করে ছিনতাইয়ের ঘটনায় তাই মাওবাদী আতঙ্ক ছড়িয়েছে। কারণ, সচরাচর ছিনতাইকারীরা গুলি চালিয়ে বাইক ছিনতাই করে না। ঘটনাস্থল থেকে ৩ কিমি দূরে ঝাড়খণ্ড। হামলাকারীরা বাইক ছিনতাই করে ঝাড়খণ্ডে পালিয়ে যেতে পারে বলে আশঙ্কা।

আরও পড়ুন : CBI Summoned Anubrata Mondal: ‘রক্ষাকবচে’ও রক্ষা নেই অনুব্রতর, আজই ডেকে পাঠাল সিবিআই