Road Accident: দার্জিলিং যাওয়ার রাস্তায় ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, কার্শিয়াঙে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গাড়ি, মৃত ৪

Road Accident: জানা গিয়েছে, মৃতরা প্রত্যেকেই স্থানীয় বাসিন্দা। দার্জিলিং ও কালিম্পঙের বিভিন্ন এলাকায় তাঁদের বাড়ি বলে জানা গিয়েছে। আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Road Accident: দার্জিলিং যাওয়ার রাস্তায় ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, কার্শিয়াঙে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গাড়ি, মৃত ৪
পথ দুর্ঘটনার ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2022 | 11:27 PM

কার্শিয়াং: ফের পথ দুর্ঘটনা (Road Accident) পাহাড়ের রাস্তায়। কার্শিয়াঙের (Kurseong) রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি চার চাকার গাড়ি পড়ে যায় খাদে। দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন। স্থানীয় সূত্রে খবর, শিলিগুড়ি থেকে সোনাদার দিকে যাচ্ছিল গাড়িটি। সেই সময়েই কার্শিয়াঙ শহরের কাছে সিপাহিধুরা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে গাড়িটি। জানা গিয়েছে, মৃতরা প্রত্যেকেই স্থানীয় বাসিন্দা। দার্জিলিং ও কালিম্পঙের বিভিন্ন এলাকায় তাঁদের বাড়ি বলে জানা গিয়েছে। আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দুর্ঘটনার পর আশপাশের লোকেরাই প্রাথমিকভাবে উদ্ধারের কাজে হাত লাগান। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে স্থানীয় থানার পুলিশ। দুর্ঘটনার সময় ওই গাড়িটিতে সাতজন ছিলেন বলে জানা গিয়েছে। তাঁদের মধ্যে তিনজনের দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। গাড়ির চালক সহ বাকি যাত্রীদের আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরে আরও একজনের মৃত্যু হয়। ঘটনাকে কেন্দ্র করে বেশ শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। বিশেষ করে এই শিলিগুড়ির সঙ্গে দার্জিলিঙের সংযোগকারী এই রাস্তাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। শুধু স্থানীয় বাসিন্দারাই নন, বহু পর্যটক এই রাস্তা দিয়ে যাতায়াত করেন। আর পর্যটনের এই ভরা মরশুমে পথ দুর্ঘটনা ঘিরে জোর শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

সোমবার দুপুর প্রায় সাড়ে তিনটে নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে। এই রাস্তা দিয়ে প্রতিদিন বহু গাড়ি যাতায়াত করে। শিলিগুড়ি থেকে দার্জিলিং যাওয়ার অন্যতম গুরুত্বপূর্ণ সংযোগকারী রাস্তা এটি। পথ দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ রাস্তায় যানজটের সৃষ্টি হয়। পাহাড়ি রাস্তায় যানজট খুব কম সময়ের মধ্যেই তীব্র আকার ধারণ করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছালে যানচলাচল স্বাভাবিক করার চেষ্টা করে। পুলিশের দীর্ঘক্ষণের চেষ্টায় যান চলাচল স্বাভাবিক হয় রাস্তায়। ঘটনাকে কেন্দ্র করে পর্যটকদের একাংশের মনেই আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে। পাহাড়ি রাস্তায় ক্ষনিকের অসতর্কতা ডেকে আনতে পারে বড় বিপদ। সোমবার দুপুরের এই দুর্ঘটনা আরও একবার সেই ঘটনাই প্রমাণ করে দিল।