Molestation: মা ও দুই মেয়েকে রড দিয়ে মারধর, শ্লীলতাহানি! অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল কর্মীদের বিরুদ্ধে

Malda Molestation: আশা কর্মীর করা অভিযোগের পরিপ্রেক্ষিতে দু জনকে আটকও করেছে রতুয়া থানার পুলিশ। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়েছে।

Molestation: মা ও দুই মেয়েকে রড দিয়ে মারধর, শ্লীলতাহানি! অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল কর্মীদের বিরুদ্ধে
আবেদনকারীর আর্জি খারিজ করল আদালত

মালদা: এক আশা কর্মী ও তাঁর দুই কলেজ ছাত্রী মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতা সহ একদল তৃণমূল কর্মী সমর্থকের বিরুদ্ধে। ওই আশা কর্মী ও তাঁর দুই মেয়েকে লোহার রড দিয়ে মারধর করা হয়েছে বলে অভিযোগ। মালদার রতুয়া থানার পশ্চিম রুকুন্দিপুর এলাকাকর ঘটনা। তাঁদের বাড়িচে ঢুকে ভাঙচুর চালানো হয়েছে বলেও অভিযোগ জানিয়েছেন ওই আশা কর্মী।

দুষ্কৃতীদের হামলায় গুরুতর জখম হয়েছেন মা এবং দুই মেয়ে। তাঁদের চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। এই ঘটনায় অভিযোগ উঠেছে মীর আইয়ুব আলী, মীর একলাখ এবং মীর আজম সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে। এরা এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। তাঁদের নামে রতুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আশা কর্মীর করা অভিযোগের পরিপ্রেক্ষিতে দু জনকে আটকও করেছে রতুয়া থানার পুলিশ। পাশাপাশি পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আশাকর্মীর দুই মেয়ের মধ্যে একজন এমএ পাঠরত ও অপরজন প্রথম বর্ষের কলা বিভাগের ছাত্রী। তাঁদের ওপর অভিযুক্তদের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে মারধরের অভিযোগ উঠেছে। আক্রান্ত আশা কর্মী পুলিশকে অভিযোগে জানিয়েছেন, কয়েক বছর আগে তাঁর স্বামীর মৃত্যু হয়েছে।

তাঁদের কিছু পৈতৃক সম্পত্তি রয়েছে। অভিযোগ প্রতিবেশী মীর আইয়ুব আলি এবং তার দলবল সেই সম্পত্তি দখল করার চেষ্টা চালাচ্ছে। বাড়ির সামনে কয়েক লক্ষ টাকার জায়গা দখলের প্রতিবাদ তাঁরা দীর্ঘদিন ধরে করে আসছিলেন। কিন্তু পরিবারে কোনও পুরুষ না থাকায়, তাঁদের দুই মেয়ের ওপর নানা ভাবে অত্যাচার চালিয়ে আসছিলেন অভিযুক্তরা। আচমকাই অভিযুক্ত ও তাঁর দুই ছেলে দলবল নিয়ে তাঁদের বাড়িতে হামলা চালায়। জায়গা দখলের কথা বলে তাঁদেরকে মারধর ও শ্লীলতাহানি করে। বাড়ির আসবাবপত্র ভাঙচুরও করা হয়। এই ঘটনার পর মহিলাদের আর্ত চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসে। তখনই অভিযুক্তরা এলাকা থেকে পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় মা এবং দুই মেয়েকে চিকিৎসার নিয়ে যাওয়া হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

আরও পড়ুন: Unemployment Figures: সংসদে বেকারত্বের পরিসংখ্যান জানাল কেন্দ্র, বাংলা পরিস্থিতি কী?

এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতা জানান, কোনও জমি মাফিয়া নিজেকে তৃণমূল কর্মী বলে পরিচয় দিলেই সে তৃণমূল কর্মী হয়ে যায় না। তিনি আরও বলেন, যে অন্যায় করবে, তাকে শাস্তি পেলেই হবে। এই ঘটনায় যারা আক্রান্ত তাদের পরিবাররের সুস্থতা কামনা করি।

আরও পড়ুন: COVID restriction in North Bengal: চিন্তার নাম ওমিক্রন! সীমান্তে যাতায়াতে করতেই হবে কোভিড পরীক্ষা

Published On - 12:51 am, Wed, 1 December 21

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla