Manikchak BJP: বিজেপি প্রধানকে ‘তুলল’ পুলিশ, সঙ্গে অস্ত্র; ‘কারসাজি’ বলছে পদ্মশিবির

Manikchawk: গোপন সূত্রে খবর পেয়ে মানিকচকের হরিপুর এলাকায় অভিযান চালায় পুলিশ। সেখানে আম বাগান থেকে বিজেপি প্রধান-সহ মোট ৬ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধার হয় একটি সেভেনএমএম পিস্তল, আট রাউন্ড কার্তুজ, দু'টি ম্যাগাজিন ও দু'টি মোটরবাইক।

Manikchak BJP: বিজেপি প্রধানকে 'তুলল' পুলিশ, সঙ্গে অস্ত্র; 'কারসাজি' বলছে পদ্মশিবির
প্রধান-সহ ৬ জন গ্রেফতার। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2024 | 6:08 PM

মালদহ: আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে গ্রেফতার করা হল বিজেপি প্রধানকে। মালদহের মানিকচকের নাজিরপুর গ্রামপঞ্চায়েত। সেখানকারই প্রধানকে গ্রেফতার করা হয়। তাঁর সঙ্গে আরও ৫ জনকে গ্রেফতার করে মানিকচক থানার পুলিশ। ধৃত পঞ্চায়েত প্রধানের নাম দেবাশিস মণ্ডল। যদিও এই ঘটনাকে সাজানো বলে দাবি বিজেপির প্রধানের। অভিযুক্তদের ১০ দিন পুলিশ হেফাজতের নির্দেশ দিল মালদহ আদালত।

গোপন সূত্রে খবর পেয়ে মানিকচকের হরিপুর এলাকায় অভিযান চালায় পুলিশ। সেখানে আম বাগান থেকে বিজেপি প্রধান-সহ মোট ৬ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধার হয় একটি সেভেনএমএম পিস্তল, আট রাউন্ড কার্তুজ, দু’টি ম্যাগাজিন ও দু’টি মোটরবাইক। ধৃত দেবাশিসের কথায়, “পুরোটাই কারসাজি। একজন বাইক নিয়ে এসে আমার কাছে শুধু বসেছিল। এরমধ্যে পুলিশ এসে আমাদের তুলে নিল। আমার কাছে কোনও অস্ত্রই ছিল না। থানা এখন তৃণমূলের দলীয় অফিস।”

এলাকার বিজেপি নেতার দাবি, “পুলিশ আর তৃণমূল এখন এক। নাজিরপুর গ্রামপঞ্চায়েতে দীর্ঘদিন ধরেই কোনও কাজ করতে দিচ্ছে না। কাটমানি খেতে পাচ্ছে না। প্রধানকে ফাঁসাতে হবে। বিজেপির পঞ্চায়েত বলে ওরা কাজ করতে দেবে না, ডিস্টার্ব করবে। প্রধানকে কালিমালিপ্ত করতে এত কিছু। এটা মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। আমরা আমাদের মতো আইনি লড়াই লড়ব। এর জন্য যা করতে হয় আমরা করব।” যদিও তৃণমূলের বক্তব্য, ধরা পড়ে গিয়ে এখন গল্প সাজাচ্ছে বিজেপি।