Malda Crime: বিয়ের লগ্নেই বিপদ, বরযাত্রীর থেকে উদ্ধার লোডেড পিস্তল!

Arms Recovered: বিয়েবাড়িতে এভাবে পিস্তল বের হওয়ায় কার্যত আতঙ্ক ছড়িয়ে পড়ে বরযাত্রীদের মধ্যে।

Malda Crime: বিয়ের লগ্নেই বিপদ, বরযাত্রীর থেকে উদ্ধার লোডেড পিস্তল!
ধৃত ওই ব্যক্তি, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 4:43 PM

মালদা: চলছে বিয়ের মরসুম। কিন্তু বিয়ের লগ্নেই অপেক্ষা করেছিল বিপদ! বরযাত্রীতে যাওয়া এক ব্যক্তির থেকে উদ্ধার হল একটি লোডেড নাইন এম এম পিস্তল (Arms Recovered)! এই খবর ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে গিয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি হরিশচন্দ্রপুর থানার তুলসিহাটা মাখনা কুইলপাড়া গ্রামে।

পুলিশ জানিয়েছে, ওই গ্রামে বরযাত্রী হিসেবে  বিয়েবাড়িতে এসেছিলেন সঞ্জয় রজক নামে এক ব্যক্তি। তিনি বিহারের আমদাবাদ থানার রঘুনাথপুর গ্রামের বাসিন্দা। বিয়েবাড়িতে তিনি পিস্তল নিয়ে যান। কেন তিনি পিস্তল নিয়ে গিয়েছিলেন তা অবশ্য জানা যায়নি। এদিকে, পিস্তল হাতে ওই যুবককে দেখেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। অভিযোগ, এমনকী, ওই পিস্তলটি লোডেড ছিল।

বিয়েবাড়িতে এভাবে পিস্তল বের হওয়ায় কার্যত আতঙ্ক ছড়িয়ে পড়ে বরযাত্রীদের মধ্যে। কী করে এভাবে ওই যুবক বিয়ের অনুষ্ঠানে পিস্তল নিয়ে এলেন, তাঁর কাছে আরও কোনও আগ্নেয়াস্ত্র আছে কি না, অথবা আর কেউ এরকম কোনও আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছে কি না তা নিয়েও আশঙ্কা তৈরি হয়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। যদিও, এই বিষয়ে কনের পরিবার বা পাত্রের পরিবারের তরফে কেউ টুঁ শব্দটি করেননি।

পুলিশের অনুমান, ধৃত বিহারের  যে এলাকার বাসিন্দা সেখান থেকে বঙ্গসীমানার দূরত্ব মাত্র ৪ কিলোমিটার। ফলে, তুলসিহাটার ওই গ্রামে আসা ওই যুবকের পক্ষে খুবই সহজ। কিন্তু, লোডেড নাইন এম এম পিস্তল ছাড়া ওই যুবকের থেকে আর কিছু পাওয়া যায়নি। আর কেউ এমন আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছিল কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ওই যুবক কোনও অস্ত্রপাচারকারী চক্রের সঙ্গে যুক্ত কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

তবে, এভাবে কোনও জমায়েত বা অনুষ্ঠানে পিস্তল উদ্ধার হওয়া কোনও নতুন ঘটনা নয়। কিছুদিন আগে, আসানসোলের একটি জন্মদিনের পার্টিতে পিস্তল নিয়ে যান এক ব্যক্তি। সেখানেই শেষ নয়, শূন্যে তিনবার গুলিও চালান ওই ব্যক্তি। তারপর তাঁকে ও তাঁর সঙ্গীকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: Sitalkuchi: সিবিআই তদন্তের প্রয়োজন নেই! শীতলকুচি গুলিকাণ্ডে উচ্চ আদালতের দ্বারস্থ হতে চলেছে নিহতদের পরিবার

আরও পড়ুন: TMC Clash in Cooch Behar: ‘এই বোধহয় প্রাণটা গেল…’ ঘাসফুলে কোন্দল, গীতালদহে জারি ১৪৪ ধারা

আরও পড়ুন: Udayan Guha on BSF: ‘সীমান্ত থেকে গ্রামের ভেতরে ঢুকে খবর নিচ্ছে…২০২৪-এর জন্য কি তৈরি হচ্ছে BSF?’