Malda Bomb: গোয়াল ঘরের পিছনে রাখা ব্যাগ, ঘাটাঘাটি করতেই উদ্ধার তাজা বোমা

Malda: পুলিশ সূত্রে জানা গিয়েছে, রানিপুর এলাকার বাসিন্দা মমতাজ আলি গোয়াল ঘর থেকে শনিবার সকালে দুই ব্যাগ ভর্তি বোমা উদ্ধার হয়

Malda Bomb: গোয়াল ঘরের পিছনে রাখা ব্যাগ, ঘাটাঘাটি করতেই উদ্ধার তাজা বোমা
মালদায় উদ্ধার বোমা (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 29, 2022 | 1:55 PM

মালদা: ফের বোমা উদ্ধার জেলায়। কয়েকদিন আগে তৃণমূল পার্টি অফিসের পিছন থেকে বোমা উদ্ধার হয়। সেই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই এবার বাড়ির গোয়াল ঘরের পিছনে রাখা ব্যাগভর্তি তাজা বোমা উদ্ধার। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো মালদার চাঁচল থানার খরবা গ্রাম পঞ্চায়েতের রানিপুর এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চাঁচল ও খরবা থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশের উপস্থিতি টের পেতে গা ঢাকা দিয়েছে পরিবার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রানিপুর এলাকার বাসিন্দা মমতাজ আলি গোয়াল ঘর থেকে শনিবার সকালে দুই ব্যাগ ভর্তি বোমা উদ্ধার হয়। বোমা উদ্ধারের ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে। জানা গিয়েছে, মমতাজ আলির জামাই মহিদূর ইসলাম রানিপুরে অর্থাৎ শ্বশুর মমতাজ আলির বাড়িতে থাকতেন। অভিযোগ, এলাকায় নানা অপরাধমুলক কাজের সঙ্গে যুক্ত মমতাজের জামাই মহিদুল ইসলাম।

আজ সকালে পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে জানতে পারে মমতাজের বাড়ির পেছনের গোয়াল ঘরে দু-বাগ ভর্তি বোমা মজুত রয়েছে। তখনই ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। খবর দেওয়া হয় মালদা বম্ব স্কোয়াডকে। বর্তমানে ঘটনাস্থলে পৌঁছেছে চাঁচলের মহকুমা পুলিশ আধিকারিক ও চাঁচল থানার আইসি। একের পর এক পঞ্চায়েত এলাকা থেকে উদ্ধার হচ্ছে তাজা বোমা। দু’দিন আগেই মহানন্দপুর কলাবাগান থেকে উদ্ধার হয় প্লাস্টিক ভর্তি বোমা। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও বোমা উদ্ধার।

প্রসঙ্গত, ২৪ মে দুপুর নাগাদ মালদার চাঁচল থানার মহানন্দাপুর পঞ্চায়েত দফতরের পিছন দিক থেকে উদ্ধার হয় কতগুলি বোমা। জানা গিয়েছে, স্থানীয়দের নজরেই প্রথম পড়েছে ওই এলাকায় বোমা পড়ে রয়েছে। তারপরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সেখানে। জানা গিয়েছে, কয়েকটি বোমা ব্যাগের ভিতর ছিল, কয়েকটি বাইরে।

খবর পেয়ে চাঁচল থানার আই.সি সুকুমার ঘোষের নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। মালদা থেকে বোমস্কোয়াড রওনা দিয়েছে। দিনে-দুপুরে এমন ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে মহানন্দাপুর এলাকায়। এই ঘটনায় স্থানীয় এক ব্যক্তি বলেন, ‘কলাবাগানে বোমা উদ্ধার হয়েছে। কীভাবে কোথা থেকে আসল। তা কেউ জানে না। বোম স্কোয়্যাডকে খবর দেওয়া হয়েছে। পুলিশকেও জানানো হয়েছে। তাঁরা খতিয়ে দেখবে।’

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla