Malda: বিছানায় নগ্ন অবস্থায় শুয়ে, মাকে দেখেই কান্নায় ভেঙে পড়ে সে, অষ্টম শ্রেণির ছাত্রীকে ‘ধর্ষণ’

Malda: এর আগেও প্রতিবেশী ওই পৌঢ় মেয়ের গায়ে হাত দিত ও তাঁকে কুপ্রস্তাব দিত।

Malda: বিছানায় নগ্ন অবস্থায় শুয়ে, মাকে দেখেই কান্নায় ভেঙে পড়ে সে, অষ্টম শ্রেণির ছাত্রীকে 'ধর্ষণ'
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2021 | 7:55 PM

মালদা:প্রায় প্রত্যেকদিন সংবাদমাধ্যমে উঠে আসছে মহিলাদের উপর অত্যাচারের ঘটনা। কড়া আইন প্রণয়ন, সচেতনতা বাড়িয়েও ফল সেই শূন্য। আবারও শারীরিক নির্যাতনের শিকার এক স্কুলছাত্রী। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাস্থান মালদা। স্থানীয় সূত্রে খবর,মালদার একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ত নির্যাতিতা ছাত্রীটি। নাবালিকার মা জানান,এর আগেও প্রতিবেশী ওই পৌঢ় মেয়ের গায়ে হাত দিত ও তাঁকে কুপ্রস্তাব দিত। একাধিকবার জানানো হয় অভিযুক্তের বাড়িতে। কিন্তু কোনও লাভ হয়নি। ওই নাবালিকার মা কাজের জন্য বাইরে গিয়েছিলেন। পরে বাড়িতে ফিরে দেখেন তাঁর মেয়ে নগ্ন অবস্থায় বিছানায় পড়ে কান্নাকাটি করছে। মেয়ের কাছ থেকে সম্পর্ণ ঘটনা শোনেন তাঁর মা। তড়িঘড়ি তাকে ভর্তি করেন মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই রয়েছে মেয়েটি।

অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

কিছুদিন আগেও মালদায় আরও এক ধর্ষণের ঘটনা সামনে আসে। বিশেষ চাহিদা সম্পন্ন এক যুবতীকে প্রথমে ধষর্ণ করে পরে খুনের অভিযোগ উঠল।

জানা গিয়েছে, প্রতিদিনের মতো গতকালও চাষের জমিতে কাজে গিয়েছিলেন ওই যুবতী। কিন্তু যেই সময়ে প্রতিদিন তিনি বাড়ি ফিরে আসেন, সেই সময়ে বাড়িতে ফেরেননি। যার কারণে চিন্তায় পড়ে পরিবার। সন্ধে হয়ে যাওয়ার পরও বাড়ি না ফেরায় খোঁজাখুজি শুরু করে তারা। তখনও কোনও খোঁজ পাওয়া যায়নি।

এরপর, রাত ৮ নাগাদ অর্ধনগ্ন অবস্থায় বাড়িতে ফেরেন নির্যাতিতা। পরিবারের সদস্যদের সমস্ত ঘটনা খুলে জানান তিনি। মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

পুলিশ সূত্রে খবর, ওই যুবতীকে ধর্ষণের পর তাঁকে বেধড়ক মারধর করা হয়। এমনকী অভিযোগ, প্রমাণ লোপাটের জন্য খুন করার চেষ্টাও করা হয় তাঁকে। কিন্তু ঘটনার সময় যুবতী অজ্ঞান হয়ে গেলে অভিযুক্ত মনে করে যে নির্যাতিতার মৃত্যু হয়েছে। সেই কারণে তাঁকে এলাকাতেই ফেলে রেখে পালায় সে। ঘটনার তদন্ত শুরু হয়ে গিয়েছে। অভিযুক্ত পলাতক। তার খোঁজে তশ্লাশি শুরু হয়েছে।

আরও পড়ুন: Krishna Kalyani Resigns From BJP: দল ছাড়লেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণকল্যাণী