Kanchanjunga Express Train Accident: ছিলেন বন্দে ভারতে, যাচ্ছিলেন NJP , যেই ট্রেন দুর্ঘটনার খবর শুনেছেন অমনি ‘অদ্ভুত কাণ্ড’ মহিলার

Kanchanjunga Express Train Accident: জানা যাচ্ছে, আজ হাওড়া থেকে বন্দে-ভারতে চড়ে নিউ জলপাইগুড়ি স্টেশনে যাচ্ছিলেন ওই দম্পতি। মাঝপথে দুর্ঘটনার খবর কানে পৌঁছতেই মালদহ স্টেশনে নেমে ঠিক করলেন গাড়িতেই চলে যাবেন এনজেপি। আর সেই তাড়াতাড়িতে ফেলে এলেন কিছু লাগেজ।

Kanchanjunga Express Train Accident: ছিলেন বন্দে ভারতে, যাচ্ছিলেন NJP , যেই ট্রেন দুর্ঘটনার খবর শুনেছেন অমনি 'অদ্ভুত কাণ্ড' মহিলার
আতঙ্কিত যাত্রীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2024 | 2:02 PM

মালদহ: নিউ জলপাইগুড়ি স্টেশন যাচ্ছিলেন এক দম্পতি। সেই কারণে চড়েছিলেন বন্দে ভারতে। প্রথমদিকে সব ঠিকঠাকই ছিল। কিন্তু আচমকা ট্রেনের মধ্যেই জানতে পারলেন সেই খারাপ খবর। রাঙাপানিতে দুর্ঘটনার কবলে পড়েছে কাঞ্চনজঙ্খা এক্সপ্রেস। চাপা উত্তেজনা শুরু তখন থেকেই। বন্দে-ভারতের ভিতরেই বিভিন্ন যাত্রীদের বিভিন্ন আলোচনা সেই আতঙ্ক আরও গ্রাস করেছে। শেষে সিদ্ধান্ত নিলেন মালদহ স্টেশনেই নেমে যাবেন ওই দম্পতি। আর তা করতে গিয়ে তাড়াহুড়োতে নিজেদের কিছু লাগেজ ফেলে এলেন ট্রেনে।

জানা যাচ্ছে, আজ হাওড়া থেকে বন্দে-ভারতে চড়ে নিউ জলপাইগুড়ি স্টেশনে যাচ্ছিলেন ওই দম্পতি। মাঝপথে দুর্ঘটনার খবর কানে পৌঁছতেই মালদহ স্টেশনে নেমে ঠিক করলেন গাড়িতেই চলে যাবেন এনজেপি। আর সেই তাড়াতাড়িতে ফেলে এলেন কিছু লাগেজ। মহিলা বলেন, “আমরা কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছিলাম। দুর্ঘটনার খবর শুনেই আমরা নেমে যাই। যদি ট্রেন লেট হয়ে যায়। এখন দেখছি লাগেজ ফেলে এসেছি ভয়ে। সেগুলি পাওয়া গেলে আমরা গাড়ি করে চলে যাব।”

উল্লেখ্য, আজ সকালবেলা নিউ জলপাইগুড়ি স্টেশন ছাড়তেই দুর্ঘটনার মুখে পড়ে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। রাঙাপানির কাছে ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয় একটি মালগাড়ির। লাইনচ্যুত হয়ে যায় তিনটি কামরা। একটি কামরা দুমড়ে মুচড়ে উল্টে যায়। আরেকটি কামরা উঠে যায় ইঞ্জিনের উপরে।