Maldah: জড়িয়ে পড়ে, শরীরে একটা সুতো পর্যন্ত নেই, এই গরমে আইসক্রিমের ফ্রিজের মধ্যেই কিনা… চোখ কপালে নামী আইসক্রিম কোম্পানির মালিকের

Maldah: তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ওই ব্যক্তির নাম মৃণালকান্তি বসু।  বছর চল্লিশের ওই ব্যক্তির বাড়ি বনগাঁ এলাকায় । ৬-৭ বছর ধরে মৃণালকান্তি ওই গোডাউনের আইসক্রিমের গাড়িরই চালক ছিলেন। মালদহ থানার পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

Maldah: জড়িয়ে পড়ে, শরীরে একটা সুতো পর্যন্ত নেই, এই গরমে আইসক্রিমের ফ্রিজের মধ্যেই কিনা... চোখ কপালে নামী আইসক্রিম কোম্পানির মালিকের
মালদহে ভয়ঙ্কর ঘটনাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2024 | 2:45 PM

মালদহ:  আইসক্রিমের ফ্রিজে নগ্ন দেহ। ফ্রিজ খুলতেই সম্পূর্ণ নগ্ন এক ব্যক্তির দেহ। নামকরা কোম্পানির আইসক্রিমের ফ্রিজে দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ভয়ঙ্কর ঘটনা মালদহ পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের বাচামারি এলাকার হিন্দুস্তান গোডাউন সংলগ্ন এলাকায়।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ওই ব্যক্তির নাম মৃণালকান্তি বসু।  বছর চল্লিশের ওই ব্যক্তির বাড়ি বনগাঁ এলাকায় । ৬-৭ বছর ধরে মৃণালকান্তি ওই গোডাউনের আইসক্রিমের গাড়িরই চালক ছিলেন। মালদহ থানার পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। সোমবার সকালে কোম্পানির এক কর্মী মণালের খোঁজ করা শরু করেন। কারণ গাড়িতে মাল পাঠানোর প্রয়োজন ছিল। সারা কোম্পানি খুঁজে তাঁকে পাওয়া যায় না। এরপর প্রয়োজনেই গোডাউনের এক কর্মী আইসক্রিম রাখার ফ্রিজ খোলেন। শিউরে ওঠেন তিনি।

তাঁর বয়ান অনুযায়ী, আইসক্রিমের ফ্রিজের মধ্যেই মৃণালের নগ্ন দেহ পড়ে রয়েছে। ওই আইসক্রিম গোডাউনের প্রপাইটার জয়ন্ত পাল চৌধুরী বলেন, “প্রতিদিনের মতো মৃণালকে রবিবার স্বাভাবিকই দেখেছিলেন। রবিবার ছিল ছুটি দিন। আমার অনুমান অতিরিক্ত মদ্যপান করে ফেলেছিলেন।” কিন্তু তিনি নগ্ন কেন, সে প্রশ্নের কোনও উত্তর পাওয়া যায়নি।  ওই গোডাউনের ম্যানেজার সন্তোষ ঘোষ থানায় অভিযোগ দায়ের করেছেন। মৃত্যু ঘিরে এলাকায় রহস্য দানা বেঁধেছে।