‘বাইকের তেল শেষে হয়ে গিয়েছে…’ আবেদন শুনে কাছে যেতেই বিজেপি নেতাকে লক্ষ্য করে ‘গুলি’

‘বাইকের তেল শেষে হয়ে গিয়েছে…’ আবেদন শুনে কাছে যেতেই বিজেপি নেতাকে লক্ষ্য করে ‘গুলি’
নিজস্ব চিত্র

মালদা: বিজেপি বুথ সভাপতিকে (Bengal BJP) লক্ষ্য করে গুলি। মাথার পাশ দিয়ে চলে যাওয়ায় বরাত জোরে প্রাণে বাঁচলেন বিজেপি নেতা। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য মালদার থানারম ভাবুক এলাকায়।

বিজেপির বুথ সভাপতি প্রভাত টুডুকে লক্ষ্য করে গুলি চালনার অভিযোগ ওঠে। বৃহস্পতিবার রাতে বাড়িতেই ছিলেন প্রভাত। পরিবারের সদস্যদের বয়ান অনুযায়ী, দুই যুবক বাইকে করে আসে। তারা বাড়ির সামনেই বাইক দাঁড় করায়। প্রশ্ন করতে জানান, বাইকের তেল শেষ হয়ে গিয়েছে।

এরপর ঘর থেকে বেরিয়ে তাদের সঙ্গে কথা বলতে যান প্রভাত। তাদের পরিচয় জানার চেষ্টা করতেই আচমকা পকেট থেকে বন্দুক বার করে গুলি ছোড়ে দুই যুবক। মাথার পাশ থেকে গুলি বেরিয়ে যায়। মাটিতে পড়ে যান প্রভাত টুডু। বাইকে পালিয়ে যায় দুই যুবক।

আরও পড়ুন: স্ত্রীও যুক্ত সেই একই অপারেশনে! মালদায় চিনা গুপ্তচর সন্দেহে ধৃত ব্যক্তির থেকে উঠে এলে আরও বিস্ফোরক তথ্য

গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। পুরো ঘটনাকে রাজনৈতিক আক্রমণ বলেই দেখছে বিজেপি। তাদের বক্তব্য, তৃণমূল (TMC) আশ্রীত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। প্রভাত টুডুর ওপর এর আগেও হামলা হয়েছে। তাঁর পরিবারের সদস্যদেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। নির্বাচনের আগে থেকেই তাঁদের তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দেওয়া হতে থাকে। নির্বাচনের সময়ে এলাকার দুই পঞ্চায়েত সদস্যকেও তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ব্যক্তিগত আক্রমণেই এই ঘটনা বলে দাবি করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এলাকায় চাঞ্চল্য রয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।