শোওয়ার ঘরে স্ত্রীর যৌনাঙ্গে বারবার ধারালো অস্ত্র ঢোকাল স্বামী! দৃশ্য দেখে স্তম্ভিত পড়শিরা

বিভৎস, নৃশংস, নারকীয়- কোনও বিশেষণেই যেন মাপা যায় না মালদার (Maldah)  ইংরেজবাজারের এই ঘটনাকে (Crime News)।

শোওয়ার ঘরে স্ত্রীর যৌনাঙ্গে বারবার ধারালো অস্ত্র ঢোকাল স্বামী! দৃশ্য দেখে স্তম্ভিত পড়শিরা
মালদায় নৃশংস ঘটনা
Follow Us:
| Updated on: Feb 26, 2021 | 4:47 PM

মালদা: যৌনাঙ্গে ধারালো অস্ত্র ঢোকানো, ফের বারবার অস্ত্র ঘুরিয়ে শরীরের অংশ ক্ষত বিক্ষত করা। স্ত্রীয়ের ওপর নির্মম অত্যাচার!  বিভৎস, নৃশংস, নারকীয়- কোনও বিশেষণেই যেন মাপা যায় না মালদার (Maldah)  ইংরেজবাজারের এই ঘটনাকে। এক ব্যক্তির বিরুদ্ধে ওঠা বিস্ফোরক এই অভিযোগ শুনে স্তম্ভিত দুঁদে পুলিশ কর্তারাও। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামীকে।

ইংরেজবাজারের শোভানগর গ্রাম পঞ্চায়েতের নাথিনগর গ্রামের বাসিন্দা সাবিনা বিবি। তেরো বছর আগে রসুল শেখের সঙ্গে তাঁর বিয়ে হয়। তিনটে মেয়ে রয়েছে তাদের। ছোটো মেয়ের বয়স ছ’মাস। মৃতের পরিবারের অভিযোগ, পরপর তিনটি কন্যা সন্তান হওয়ায় সাবিনার ওপর অত্যাচার চালাত রসুলের। ইদানীং তা মাত্রা ছাড়ায়।

Maldah Murder Crime News Englishbazar Domestic Violence

নিজস্ব চিত্র

আরও পড়ুন: নিমতিতা বিস্ফোরণ কাণ্ডে প্রথম গ্রেফতার, সিআইডি-র জালে এক গাড়িচালক

মাস তিনেক আগে দ্বিতীয় বিয়ে করে রসুল। কিন্তু পুত্র সন্তানের আশায় সাবিনার ওপর চলতে থাকে নির্মম অত্যাচার। শুক্রবার সকালে সাবিনার বিবস্ত্র রক্তাক্ত দেহ উদ্ধার হয় তাঁর শোওয়ার ঘর থেকে। তাঁর যৌনাঙ্গে ক্ষত ছিল বলে অভিযোগ পরিবারের। পরপর তিনটি কন্যাসন্তান হওয়ায় সাবিনাকে রসুল খুন করেছে বলে অভিযোগ তোলে পরিবার। ইতিমধ্যে রসুলকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। তবে ঘটনার ভয়াবহতায় শিউরে উঠেছেন গ্রামবাসীরা।