Maldah: মেলাতে দুই বোনের সঙ্গে পরিচয় যুবকের, ফোন নম্বর বিনিয়ম, রাতেই মাশুল গুনতে হল…

Maldah: মালদহের কালিয়াচক থানা এলাকার ভারত-বাংলাদেশ সীমান্ত লাগোয়া একটি গ্রামে এই ঘটনাটি ঘটেছে।  অভিযোগ পাওয়ার চব্বিশ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত তিন দুষ্কৃতীকে পুলিশ গ্রেফতার করেছে। ধৃত তিন জনের বাড়ি শাহবাজপুর এলাকায়। দুই নির্যাতিতা বর্তমানে চিকিৎসাধীন।

Maldah: মেলাতে দুই বোনের সঙ্গে পরিচয় যুবকের, ফোন নম্বর বিনিয়ম, রাতেই মাশুল গুনতে হল...
মালদহে দুই নাবালিকাকে 'গণধর্ষণ'Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2024 | 11:51 AM

মালদহ:  এক সঙ্গে দুই নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। পাশবিক নির্যাতনেরও অভিযোগ। গ্রেফতার করা হয়েছে তিন যুবককে। সম্পর্কে দুই নাবালিকা মাসতুতো বোন। ঘটনা মালদার কালিয়াচকে। দুই বোনই হাসপাতালে চিকিৎসাধীন। আপাতত চাইল্ড ওয়েলফেয়ার কমিটিকে দুই নাবালিকার দায়িত্ব দেওয়া হয়েছে।

মামার বাড়ি বেড়াতে গিয়ে ‘গণধর্ষণের’ শিকার ওই দুই নাবালিকা! নির্যাতিতাদের বয়ান অনুযায়ী,  দুই নাবালিকাকে মামার বাড়ি থেকে অপহরণ করে একটি আমবাগানে নিয়ে যায় তিন যুবক। রাতভর  তাদের ওপর চলে অত্যাচার। সকালে পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারাই সেই আমবাগান থেকে অচৈতন্য অবস্থায় নির্যাতিতা দুই নাবালিকাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

মালদহের কালিয়াচক থানা এলাকার ভারত-বাংলাদেশ সীমান্ত লাগোয়া একটি গ্রামে এই ঘটনাটি ঘটেছে।  অভিযোগ পাওয়ার চব্বিশ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত তিন দুষ্কৃতীকে পুলিশ গ্রেফতার করেছে। ধৃত তিন জনের বাড়ি শাহবাজপুর এলাকায়। দুই নির্যাতিতা বর্তমানে চিকিৎসাধীন। ধৃত তিন দুষ্কৃতীকে রবিবার মালদহ আদালতে পাঠানো হয়। তিন জনেরই সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ধৃতদের বিরুদ্ধে গণধর্ষণের পাশাপাশি পকসো আইনে মামলা রজু করেছে পুলিশ। দুই নাবালিকাকে গণধর্ষণের ঘটনায় আরও কেউ জড়িত থাকতে পারে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

কালিয়াচক থানার পুলিশের হেফাজতে ধৃতদের দফায় দফায় জেরা চলছে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, তিনদিন আগে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী একটি গ্রামে মামার বাড়ি বেড়াতে গিয়েছিল। জেলার অন্য প্রান্তের দুই গ্রামের বাসিন্দা ওই দুই নাবালিকা। বৃহস্পতিবার মামার বাড়ির গ্রামের পাশে একটি মেলায় ঘুরতে গিয়েছিল ওই দুই বোন। সেই মেলায় ওই তিন যুবকের সঙ্গে দুই বোনের পরিচয় হয়। মোবাইল ফোন নম্বর বিনিময় হয়। ওই যুবকরা মোবাইলে কথা বলে দুই নাবালিকার মামার বাড়ির ঠিকানা জেনে নেয়। তারপর শুক্রবার রাত ৯টা নাগাদ ওই তিন অভিযুক্ত দুই নাবালিকার মামার বাড়িতে পৌঁছে যায়। সেখান থেকেই দুই নাবালিকাকে অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ।

নাবালিকাদের মামা ও অন্যরা কেউ বাড়িতে ছিলেন না। শুধু একজন বয়স্ক দিদিমা ছিলেন। অপহরণের ঘটনা দিদিমা বুঝতে পারেননি। অভিযোগ, নাবালিকা ওই দুই বোনকে প্রাণে মারার ভয় দেখিয়ে তুলে নিয়ে যাওয়া হয়। তাদেরকে পার্শ্ববর্তী নির্জন একটি আমবাগানে নিয়ে যায় অভিযুক্তরা। সেখানেই তাঁদেরকে গণধর্ষণ করে ওই তিন অভিযুক্ত বলে অভিযোগ। নৃশংস ও নির্মম নির্যাতনের জেরে দুই নাবালিকা সংজ্ঞাহীন হয়ে পড়ে। কালিয়াচক থানার পুলিশকে লিখিত ভাবে জানানো হয়। কালিয়াচক থানার আইসি সুমন রায় চৌধুরি জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে ইতিমধ্যেই পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে। সমস্ত বিষয় খতিয়ে দেখা হচ্ছে।