Maldah: দু’মাস আগে বৃদ্ধের দেহ উদ্ধার হয়, প্রথমে মনে হয়েছিল আত্মহত্যা, পরে বেরল আসল রহস্য

Maldah: হরিশ্চন্দ্রপুর থানায় তাঁর বড় ছেলে সুমিত পাসোয়ান রহস্য মৃত্যুর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তদন্ত শুরু করে পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর পুলিশ বুঝতে পারে, হরেশ আত্মঘাতী হননি। তাঁকে গলা টিপে খুন করা হয়েছে। 

Maldah: দু'মাস আগে বৃদ্ধের দেহ উদ্ধার হয়, প্রথমে মনে হয়েছিল আত্মহত্যা, পরে বেরল আসল রহস্য
বাবাকে খুনের অভিযোগে গ্রেফতার ছেলে Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2024 | 5:50 PM

মালদহ:  দু’মাস আগে বাড়ি থেকে  দেহ উদ্ধার হয়েছিল বৃদ্ধের। খুনের অভিযোগ উঠেছিল। বৃদ্ধের মৃত্যুর দু’মাস পরে ছেলেকে গ্রেফতার করল পুলিশ। গত ১২মে হরিশ্চন্দ্রপুর থানার ভালুকা বাজার এলাকার বাসিন্দা হরেশ পাসোয়ানের (৬৮) রহস্য মৃত্যু হয়।বাড়ি থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার হয়। পরিবারের লোকেরা আশঙ্কা করেন হরেশ আত্মঘাতী হয়েছেন।

হরিশ্চন্দ্রপুর থানায় তাঁর বড় ছেলে সুমিত পাসোয়ান রহস্য মৃত্যুর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তদন্ত শুরু করে পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর পুলিশ বুঝতে পারে, হরেশ আত্মঘাতী হননি। তাঁকে গলা টিপে খুন করা হয়েছে।

কিন্তু তাঁকে খুন করল কে? কেনই বা এক বৃদ্ধকে খুন করা হল? সেই তদন্ত করতে গিয়ে আরো বিস্ফোরক তথ্য উঠে আসে। জানা যায়,  হরেশ মদ্যপ অবস্থায় থাকতেন। এই নিয়ে ছোট ছেলে বাবার প্রতিবাদ করত। বাবার সঙ্গে ছেলের ঝগড়া লেগেই থাকত। সেই রাগেই বাবাকে খুন। হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ গ্রেফতার করেছে সঞ্জয় পাসোয়ানকে।