পাঁচদিন ধরে নিখোঁজ ছিলেন তৃণমূল নেতা, থানা থেকে ফোনে জানানো হল ‘দেহ শনাক্ত করতে হবে’…

Maldah: গত রবিবার ১৮ জুলাই আনিসুর রহমান সকালে বাড়ি থেকে বের হন। এর পর থেকে তাঁর কোনও খোঁজ পরিবার পায়নি।

পাঁচদিন ধরে নিখোঁজ ছিলেন তৃণমূল নেতা, থানা থেকে ফোনে জানানো হল 'দেহ শনাক্ত করতে হবে'...
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 8:26 AM

মালদহ: নিখোঁজ তৃণমূল কংগ্রেস নেতার মৃতদেহ উদ্ধার হল বিহারে। শুক্রবার রাতে ডালখোলা স্টেশনের কাছে একটি গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় আনিসুর রহমান নামে হরিশচন্দ্রপুরের ওই তৃণমূল নেতার দেহ। যে এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার হয়েছে, সেটি বিহারের বলরামপুর থানা এলাকার মধ্যে পড়ে। সে কারণেই বিহার পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। শনিবার ভোরে বাড়িতে দেহটি নিয়ে আসা হয়।

মালদহের হরিশচন্দ্রপুরের ভালুকা গ্রামপঞ্চায়েতের হাতিছাপা গ্রামের বাসিন্দা ছিলেন আনিসুর রহমান। তাঁর একটি ইটভাটা ছিল। একই সঙ্গে ঠিকাদারির কাজেও যুক্ত ছিলেন। তিনি এলাকায় তৃণমূল কংগ্রেসের আহ্বায়কও ছিলেন। পরিবার সূত্রে খবর, গত রবিবার ১৮ জুলাই আনিসুর রহমান সকালে বাড়ি থেকে বের হন। প্রতিদিনই ওই সময় বেরিয়ে কাজে যেতেন। কিন্তু দিন পার করে রাত গড়ালেও সেদিন বাড়ি ফেরেননি তিনি।

এরপরই পরিবারের তরফে খোঁজ শুরু হয়। ভালুকা ফাঁড়িতে নিখোঁজ সংক্রান্ত অভিযোগও দায়ের করে পরিবার। একইসঙ্গে হরিশচন্দ্রপুর থানাতেও অপহরণের অভিযোগ দায়ের করা হয়। তাঁদের অভিযোগ ছিল, ব্যবসায় টাকা লেনদেন নিয়ে শত্রুতার জেরেই আনিসুর রহমানকে কেউ অপহরণ করেছে। পরিবার পুলিশকে জানিয়েছিল, এর আগে কালিয়াচক ও সুলতানগর এলাকার কিছু ব্যবসায়ী তাঁকে হুমকিও দিয়েছে। এরই মধ্যে শুক্রবার তাঁর মৃত্যুর খবর আসে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। আরও পড়ুন: রাতভর বৃষ্টিতে জলমগ্ন কলকাতা, আজ দিনভর জলে ভাসবে এই জেলাগুলি…