Murder in Malda : সরস্বতী পুজোর মণ্ডপ থেকে ফিরতেই কুড়ুল নিয়ে হামলা প্রতিবেশীর, রক্তে ভেসে গেল উঠোন

Murder in Malda : আশঙ্কাজনক অবস্থায় চৈতী দেবীকে উদ্ধার করে নিকটবর্তী হাসাপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি।

Murder in Malda : সরস্বতী পুজোর মণ্ডপ থেকে ফিরতেই কুড়ুল নিয়ে হামলা প্রতিবেশীর, রক্তে ভেসে গেল উঠোন
রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলেও হল না শেষ রক্ষা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 9:18 PM

মালদা : সরস্বতী পুজোর (Saraswati Puja 2023) দিন এক মহিলাকে কুড়ুল দিয়ে গলা কেটে কুপিয়ে খুনের (Murder in Malda) অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে মালদার (Malda) চাঁচল থানার মহানন্দাপুর গ্রাম পঞ্চায়েতের ভগবানপুর গ্রামে। সূত্রের খবর, এদিন এক আত্মীয়ের  বাড়িতে শ্রাদ্ধের অনুষ্ঠান ছিল। সেখানে নিমন্ত্রণ ছিল চৈতী দেবীর পরিবারে। সকাল থেকেই বাড়িতে ছিলেন না তাঁর স্বামী নিমাই দাস। সূত্রের খবর, এদিন দুপুরের দিকে এলাকারই একটি সরস্বতী পুজোর মণ্ডপে গিয়েছিলেন চৈতী দেবী। সেখান থেকে ফিরে বাড়ির কাজ করছিলেন। দাঁড়িয়ে ছিলেন বাড়িরই উঠোনে। সেই সময়ই আচমকা তাঁর উপর কুড়ুল নিয়ে ঝাঁপিয়ে পড়েন তাঁর এক প্রতিবেশী। মুহূর্তেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন এলাকারা অন্যান্য বাসিন্দারা। ততক্ষণে মাটিতে পড়ে কাতরাচ্ছেন চৈতী দেবী। 

আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসাপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর যায় পুলিশে। ইতিমধ্যেই শীতল দাস নামে এক ব্যক্তি গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে। তিনিই চৈতী দেবীর উপর হামলা চালান বলে খবর। তবে তাঁর সঙ্গে আরও কয়েকজন যুক্ত রয়েছেন বলে প্রাথমিক তদন্তে মনে করছে পুলিশ। তাঁদের খোঁজ চলছে। ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনাও ছড়িয়েছে। এখনও এলাকায় মোতায়েন রয়েছে পুলিশ। 

যদিও কী কারণে এই হামলা সে বিষয়ে এখনও সঠিকভাবে কিছু জানা গেলেও সাম্প্রতিক বিবাদই এর নেপথ্যে রয়েছে বলে মনে করা হচ্ছে। চৈতী দেবীর পরিবারের সঙ্গে শীতল দাসের সম্প্রতি কিছু বিষয়ে ঝামেলা হয়েছিল বলে এলাকা সূত্রে খবর। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত সঠিকভাবে কিছু জানায়নি পুলিশ। ধৃতকে জেরা করেই হামলার আসল কারণ জানার চেষ্টা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এলাকার বাসিন্দাদেরও।