Malda Chaos: নেশায় বুঁদ হয়ে পাড়ার বৌদিকে রঙ মাখানোর চেষ্টা, সফল না হয়ে যুবক যা করলেন শিউরে উঠছেন সবাই

Malda: হোলির কারণে আজ রঙ মাখছিলেন সকলে। সেই সময় ইন্দ্রজিৎ ও কয়েকজন ব্যক্তি নেশা করে পাশের বাড়ির এক মহিলার গায়ে রঙ দিতে যায়।

Malda Chaos: নেশায় বুঁদ হয়ে পাড়ার বৌদিকে রঙ মাখানোর চেষ্টা, সফল না হয়ে যুবক যা করলেন শিউরে উঠছেন সবাই
মহিলার গায়ে রঙ মাখানোর চেষ্টা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 6:21 PM

মালদা: দোলের রেশ এখনও কাটেনি। তার মধ্যেই রাজ্যের বিভিন্ন জেলা থেকে একের পর এক খবর উঠে আসছে। কোথাও রঙ খেলা নিয়ে চলেছে বোমাবাজি। কোথাও আবার মারপিট। শনিবার দিনভর বিক্ষিপ্ত ভাবে এই রকমই খবর উঠে এসেছে। এর মধ্যে আবার মালদা। অভিযোগ, সেখানে এক মহিলাকে রঙ দেওয়ার নামে অশালীন আচরণ করা হল। শুধু তাই নয়, পরে রঙ মাখানোতে বাধা দেওয়ায় ওই মহিলাকে টেনে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয়েছে বলেও জানা যাচ্ছে।

মালদার বৈষ্ণবনগর থানার অন্তর্গত চরসুজাপুর এলাকার শচীমন্ডল পাড়া ঘটনা। স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তির নাম ইন্দ্রজিৎ মণ্ডল। তার বাড়ি চরসুজাপুরের চাঁইপাড়াতে। জানা গিয়েছে, হোলির কারণে আজ রঙ মাখছিলেন সকলে। সেই সময় ইন্দ্রজিৎ ও কয়েকজন ব্যক্তি নেশা করে পাশের বাড়ির এক মহিলার গায়ে রঙ দিতে যায়। শুধু তাই নয়, ওই মহিলার সঙ্গে অশালীন আচরণ করে বলেও অভিযোগ উঠেছে।

সেই সময় গৃহবধূ বাধা দেওয়ার চেষ্টা করেন তাদের। প্রতিবাদ করেন তিনি। আর এতেই ক্ষেপে ওঠে ইন্দ্রজিৎ ও তার দলবল। ওই মহিলাকে টানতে-টানতে নিয়ে গিয়ে তারা মারধর শুরু করেন। মাটিতে ফেলে লাগাতার মারে সকলে মিলে। মহিলার আর্ত চিৎকারে এলাকা ছুটে আসেন আশেপাশের বাসিন্দারা। এবার লোক জড়ো হতেই এলাকা ছেড়ে চম্পট দেয় অভিযুক্তরা। ঘটনার পরই তীব্র উত্তেজনা দেখা দেয় গোটা এলাকায়। পরিস্থিতি সামল দিয়ে আসে পুলিশ। ইতিমধ্যে দু’জনকে আটক করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: Jagatdal and Kharda Chaos: রঙ খেলা নিয়েও সংঘর্ষ, বোমাবাজি-মারধরে রণক্ষেত্র জগদ্দল ও খড়দা