Malda: গায়ে বল লাগতেই পিস্তল উঁচিয়ে হুমকি, গ্রামবাসীদের অভিযোগে গারদে ঠাঁই অভিযুক্ত যুবকের

Malda: অভিযোগ, বিগত কয়েকদিন ধরেই এলাকায় পিস্তল নিয়ে দাপিয়ে বেড়াচ্ছিলেন অভিযুক্ত যুবক। ফলে আতঙ্ক বাড়ছিল গ্রামে।

Malda: গায়ে বল লাগতেই পিস্তল উঁচিয়ে হুমকি, গ্রামবাসীদের অভিযোগে গারদে ঠাঁই অভিযুক্ত যুবকের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 9:20 PM

মালদহ: খেলার মাঠে পাস দিয়ে যাচ্ছিলেন গ্রামেরই যুবক। মাঠে সেই সময় ফুটবল খেলছিল এলাকার বাচ্চারা। যুবকের গায়ে ফুটবল লাগতেই একেবারে পিস্তল উঁচিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওল্ড মালদহের (Malda) সাহাপুর পঞ্চায়েতের ছোট কাদিরপুরে গ্রামে। ইতিমধ্যেই অভিযুক্ত যুবক সায়ন সাহাকে গ্রেফতার করেছে পুলিশ (Police)। সূত্রের খবর, শেষ বিধানসভা নির্বাচনেক আগে মালদহ কেন্দ্রের বিজেপি (BJP) প্রার্থী তথা বর্তমান বিজেপির বিধায়ক গোপাল সাহাকে লক্ষ্য করে গুলি  চালানোর ঘটনাতেও অভিযুক্ত ছিল এই যুবক। 

সূত্রের খবর, কাদিরপুরে গ্রামের মাঠে ফুটবল খেলছিল গ্রামের বাচ্চারা। সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন অভিযুক্ত যুবক সায়ন সাহা। অভিযোগ, তাঁর গায়ে বল লাগাতেই চিৎকার চেঁচামেচি শুরু করেন তিনি। ঝামেলা বাধে গ্রামের ছেলেদের সঙ্গে। অভিযোগ তখনই আগ্নেয়াস্ত্র নিয়ে এলাকায় তাণ্ডব চালাতে শুরু করে সায়ন। এরপরই স্থানীয়রা ওই যুবকের বিরুদ্ধে মালদাহ থানায় অভিযোগ দায়ের করেন বলে জানা যায়। মঙ্গলবার দুপুরে মালদহ থানার পুলিশ ওই এলাকায় গিয়ে সায়নকে গ্রেফতার করে। তাঁর কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে একটি সেভেন এমএম পিস্তল। 

গ্রামবাসীরা জানাচ্ছেন বিগত কয়েকদিন ধরেই এলাকায় পিস্তল নিয়ে দাপিয়ে বেড়াচ্ছিলেন ওই যুবক।  ফলে আতঙ্ক বাড়ছিল গ্রামে। অনেকই ঘর ছেড়ে ভয়ে বাড়ির বাইরে পা দিতে পারছিলেন বলেও জানিয়েছেন। সম্প্রতি নতুন করে গ্রামেরে ছেলেদের পিস্তল উঁচিয়ে হুমকি দেওয়ার পরেই বাঁধ ভাঙে গ্রামবাসীদের সহ্যের সীমা। সম্মিলিতভাবে সকলে গিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন। এদিকে পুলিশে খবর যেতেই গ্রাম ছেড়ে পালানোর চেষ্টা করে ওই যুবক। যদিও শেষ পর্যন্ত তাঁকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। বুধবার তাঁকে আদালতে তোলার কথা রয়েছে।