‘মানুষের ভরসার যোগ্য সম্মান দিতে হবে’, চিঠিতে দলীয় বিধায়কদের লিখলেন মমতা

মানুষের সঙ্গে যোগাযোগ এবং সমন্বয় বজায় রেখে চলারও পরামর্শ দিয়েছেন মমতা।

'মানুষের ভরসার যোগ্য সম্মান দিতে হবে', চিঠিতে দলীয় বিধায়কদের লিখলেন মমতা
ফাইল ছবি। (পিটিআই)
Follow Us:
| Updated on: May 11, 2021 | 4:26 PM

কলকাতা: রাজ্যের নবনির্বাচিত বিধায়কদের এ বার চিঠি দিয়ে তাঁদের ‘কর্তব্যের’ কথা মনে করিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বঙ্গবাসী যে ভরসা করে তৃণমূল কংগ্রেসের প্রতিনিধিদের ভোট দিয়েছেন, সেই ভরসার রাখতে হবে বলে এ দিন চিঠি লিখেছেন মুখ্যমন্ত্রী। তিনি লিখেছেন, রাজ্য সরকারের সমস্ত উন্নয়নমূলক প্রকল্প সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। মানুষের সঙ্গে যোগাযোগ এবং সমন্বয় বজায় রেখে চলারও পরামর্শ দিয়েছেন মমতা।

আগামী পাঁচ বছর কীভাবে কাজ করবেন বিধায়করা? তাঁদের করণীয় কী কী? সেগুলিই চিঠিতে উল্লেখ করেছেন মমতা। তৃণমূলের ঐতিহাসিক জয়ের জন্য বিধায়কদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি তিনি লিখেছেন, “মানুষদের ভরসার যোগ্য সম্মান দিতে হবে। সুখে দুঃখে তাঁদের পাশে থাকতে হবে। নম্রতা এবং বিনয়ের সঙ্গে জনগণের সঙ্গে সেবা করতে হবে।”

মমতার লেখা চিঠি

আরও পড়ুন: সিদ্ধান্ত চূড়ান্ত! বিধায়ক পদ ছাড়ছেন নিশীথ-জগন্নাথ, সবুজ ঝড়ের আবহেই উপনির্বাচনের সম্ভাবনা ৩ আসনে

বিধায়কদের উদ্দেশ্যে মমতার পরামর্শ, “এলাকার মানুষের সঙ্গে নিবিড় যোগাযোগ রেখো। সরকারের উন্নয়নমূলক প্রকল্পের সুফল যাতে জনগণের কাছে পৌঁছয়, তা নিশ্চিত করো। তবেই পারব আমরা সাফল্যের শিখরে পৌঁছে দিতে। শেষে তিনি লিখেছেন, তৃণমূল কংগ্রেস জনগণের দল। জনগণের জন্যে কাজ করবে। এটাই আমাদের অঙ্গীকার। ভাল থেকো, সুস্থ থেকো।” তৃণমূল সূত্রে খবর, এই চিঠি ইতিমধ্যেই তৃণমূলের ১২৩ জন বিধায়কের কাছে পৌঁছতে শুরু করেছে।

আরও পড়ুন: শহরে আরও বেশি ছুটবে অটো-সরকারি বাস, জ্বালানি জ্বালা থেকে রেহাই পেতে পথে ই-ভেহিক্যাল: ফিরহাদ