টাকা পয়সা বা সোনা নয়, চালকের গলার নলি কেটে টোটো ছিনতাই করে পালালো দুষ্কৃতী

Baharampur: জানা গিয়েছে, মঙ্গলবার টোটোচালক কেয়াস শেখ টোটো নিয়ে যথারীতি বের হয়। তিনি বহরমপুরের মোল্লা গেড়েধার রাইমহল এলাকার বাসিন্দা। এলাকাবাসী সূত্রে খবর, গতকাল রাতে কেয়াস শেখ যখন নতুন বাজার এলাকায় টোটো নিয়ে যাচ্ছিল, সেই সময়ে এক দুষ্কৃতী তাকে দাঁড় করায়। এরপর গলার নলি কেটে দেয় তাঁর। তারপরই টোটো নিয়ে পালিয়ে যায় সে।

টাকা পয়সা বা সোনা নয়, চালকের গলার নলি কেটে টোটো ছিনতাই করে পালালো দুষ্কৃতী
মৃতের পরিবারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2024 | 12:27 PM

বহরমপুর: মুর্শিদাবাদের বহরমপুরে তুমুল উত্তেজনা। টোটো ছিনতাইয়ের জন্য এক টোটোচালককে নলি কেটে খুন অভিযুক্তের। তবে স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় উদ্ধার হয়। পলাতক ওই দুষ্কৃতী।

জানা গিয়েছে, মঙ্গলবার টোটোচালক কেয়াস শেখ টোটো নিয়ে যথারীতি বের হয়। তিনি বহরমপুরের মোল্লা গেড়েধার রাইমহল এলাকার বাসিন্দা। এলাকাবাসী সূত্রে খবর, গতকাল রাতে কেয়াস শেখ যখন নতুন বাজার এলাকায় টোটো নিয়ে যাচ্ছিল, সেই সময়ে এক দুষ্কৃতী তাকে দাঁড় করায়। এরপর গলার নলি কেটে দেয় তাঁর। তারপরই টোটো নিয়ে পালিয়ে যায় সে।

দ্রুত এলাকাবাসী ওই টোটো চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তবে যার জন্য এত কিছু অর্থাৎ সেই টোটো! তা জুটল না কপালে। টোটো নিয়ে পালানোর সময় উত্তর পাড়া মোড়ে লরিকে ধাক্কা মারে ওই চালক। সেই সময় অন্য একজন টোটো চালক ছিনতাই করা টোটো দেখে চিনতে পারেন। সঙ্গে সঙ্গে ওই ছিনতাইকারিকে জিজ্ঞাসা করে টোটো কোথায় পেলে? তখন লোকজন জমায়েত হলে সেই ছিনতাইকারি টোটো রেখে পালিয়ে যায়।

মৃতের স্ত্রী বলেন, “আমার স্বামী প্রতিবন্ধী মানুষ। সেই কারণে দিনে গাড়ি চালাতে পারেন না। রাতে গাড়ি চালান। কোনও রকমে সংসার চলে। আমার ছেলে মেয়েকে এখন কীভাবে মানুষ করব? তিন চারটে লোন চলে সেই টাকা কীভাবে দেব? এর বিচার চাই।” তিনি আরও বলেন, “কালকে রাতে যখন ওর গলা কাটে তখন বন্ধুকে ফোন করে। ওর বন্ধু আমায় ফোন করে। আমার স্বামী তখন বলে আমি মরে যাব… আর বেশিক্ষণ নেই। তারপরই শেষ।”