Bayron Biswas: নিরাপত্তা চাইতে সরকারের বিরুদ্ধে আদালত পর্যন্ত গিয়েছিলেন, তৃণমূলে যেতেই বাইরনের সমস্যা সমাধান

Bayron Biswas: সোমবার বাংলার রাজনীতিতে এই মুহূর্তে দাঁড়িয়ে সবচেয়ে বড় চাল চেলে দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাগরদিঘি বাম-কংগ্রেস জোটের বিধায়ক বাইরন বিশ্বাসকে দলে টেনেছেন তিনি।

Bayron Biswas: নিরাপত্তা চাইতে সরকারের বিরুদ্ধে আদালত পর্যন্ত গিয়েছিলেন, তৃণমূলে যেতেই বাইরনের সমস্যা সমাধান
বায়রন বিশ্বাস (ফাইল চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 6:22 PM

মুর্শিদাবাদ: তৃণমূলে যোগদানের ২৪ ঘণ্টার মধ্যেই নিরাপত্তা বাড়ল সাগরদিঘির বিধায়ক বাইরন বিশ্বাসের। বাড়তি হাউজ়গার্ড পেলেন বাইরন। সামশেরগঞ্জ থানার পক্ষ থেকে এক জন অফিসার পদমর্যাদা ও চার জন কনস্টেবল দেওয়া হয়েছে। সোমবার বাইরনকে ঘাটাল থেকে তৃণমূলে যোগদান করান দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাগরদিঘি বাম-কংগ্রেস জোটের বিধায়ক বাইরন বিশ্বাসকে দলে টেনেছেন তিনি। সোমবার ঘাটালে তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতে বাইরন বিশ্বাস অভিষেকের হাত থেকে ঘাস ফুল পতাকা তুলে নেন। আর বাইরন কংগ্রেস ছাড়তেই ক্ষোভে ফুঁসতে শুরু করে সাগরদিঘির একাংশ মানুষ।

ইতিমধ্যেই বাইরন বিশ্বাসের গায়ে লেগেছে বিশ্বাসঘাতক তকমা। বাম, কংগ্রেস কর্মী থেকে শুরু করে স্থানীয় বাসিন্দারাও বাইরন বিশ্বাসের দলবদলের ঘটনায় তীব্র ধিক্কার জানিয়েছেন। সোমবার সন্ধ্যায় পাটকেলডাঙা এলাকায় বাইরন বিশ্বাসের ছবি পুড়িয়ে বিক্ষোভ দেখানো হয়েছে।

প্রসঙ্গত, বিধায়ক হওয়ার পরই বাইরন বিশ্বাস এই নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে সরাসরি রাজ্য সরকারকে তোপ দেগেছিলেন। তিনি অভিযোগ করেছিলেন, রাজ্য সরকার যথাযথ নিরাপত্তা দিচ্ছে না। কেন্দ্রীয় নিরাপত্তার দাবিতে হাইকোর্টের দ্বারস্থও হয়েছিলেন তিনি। তাঁর অভিযোগ ছিল, “আমার নিরাপত্তা সংক্রান্ত বিষয়টি পুলিশ সুপারকে জানানো হয়। সেখান থেকে মাত্র একজন নিরাপত্তা রক্ষী দেওয়া হয়।” এতদিন পর্যন্ত তাঁর এক জন নিরাপত্তারক্ষীই ছিলেন। তৃণমূলে যোগ দেওয়ার পর রাতারাতি তাঁর হাউজ়গার্ডে নিরাপত্তারক্ষীর সংখ্যা হল পাঁচ।