Bomb Recover: এক জায়গায় ১৫ এক জায়গায় ৫! মুর্শিদাবাদে অব্যাহত বোমা উদ্ধার

Murshidabad: সকালে রেজিনগর। দুপুরে হরিহরপাড়াতে উদ্ধার হল বোমা। রবিবারও মুর্শিদাবাদের সামশেরগঞ্জে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। সোমবার সকাল হতেই ফের বোমা উদ্ধারের খবর প্রকাশ্যে আসে।

Bomb Recover: এক জায়গায় ১৫ এক জায়গায় ৫! মুর্শিদাবাদে অব্যাহত বোমা উদ্ধার
বোমা উদ্ধারে চাঞ্চল্য (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2023 | 6:38 PM

মুর্শিদাবাদ: বোমার স্তূপে যেন মুর্শিদাবাদ (Murshidabad)। সকালে রেজিনগর। দুপুরে হরিহরপাড়াতে উদ্ধার হল বোমা। রবিবারও মুর্শিদাবাদের সামশেরগঞ্জে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। সোমবার সকাল হতেই ফের বোমা উদ্ধারের খবর প্রকাশ্যে আসে।

প্রথম ঘটনাটি রেজিনগর থানার বিকলনগর কৈখালী সাকোর কাছে রেজিনগর সর্বাঙ্গপুর রোডের। সেখানে রাস্তার ধারে পাটের জমি থেকে একটি জারে ১৬টি তাজা বোমা করল রেজিনগর থানার পুলিশ। আজ সোমবার দুপুর বারোটার সময় বোমস্কোয়্যাড সেই বোমাগুলি নিষ্কৃয় করে। ঘটনাস্থলে রেজিনগর থানার পৌঁছয় পুলিশ। দমকলের একটি ইঞ্জিন। এ দিকে,বার-বার বোম উদ্ধারে এলাকার মানুষ আতঙ্কে ভুগছে।

দ্বিতীয় ঘটনাটি হরিহরপাড়ায়। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকালে হরিহরপাড়া থানার সারিতলা মাঠ এলাকায় তল্লাশি চালিয়ে একটি ব্যাগ থেকে পাঁচটি সকেট বোমা উদ্ধার করে পুলিশ। খবর দেওয়া হয় বোম স্কোয়াডকে। পরবর্তীতে বোমা গুলি নিস্ক্রিয় করে তারা। এই বোমা উদ্ধার ঘিরে এলাকার মানুষজন যথেষ্ট আতঙ্কে রয়েছেন। কে বা কারা কী উদ্দেশ্যে বোমাগুলি মজুত করে রেখেছিল তার তদন্ত শুরু করেছে হরিহরপাড়া থানার পুলিশ।