Bayron Biswas: তৃণমূল নেতাকে ফোন করে গালিগালাজ-হুমকির অভিযোগ, বায়রনের বিরুদ্ধে FIR

Bayron Biswas: মঙ্গলবার দুপুরে অভিযোগকারী তৃণমূল নেতা সঞ্জয় জৈনের বাড়িতে যান পুলিশ আধিকারিকরা। কথা বলেন সঞ্জয় জৈন ও তাঁর পরিবারের সঙ্গে।

Bayron Biswas: তৃণমূল নেতাকে ফোন করে গালিগালাজ-হুমকির অভিযোগ, বায়রনের বিরুদ্ধে FIR
বাঁ দিকে তৃণমূল নেতা সঞ্জয় জৈন, ডানদিকে কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাস (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 5:39 PM

সাগরদিঘি: তৃণমূল নেতাকে (TMC) গালিগালাজ ও হুমকি দেওয়ার অভিযোগে ফ্যাসাদে সাগরদিঘির কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাস (Bayron Biswas)। এই ঘটনায় তাঁর বিরুদ্ধে মুর্শিদাবাদের সামসেরগঞ্জে অভিযোগ দায়ের হয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করছে পুলিশ। মঙ্গলবার দুপুরে অভিযোগকারী তৃণমূল নেতা সঞ্জয় জৈনের বাড়িতে যান পুলিশ আধিকারিকরা। কথা বলেন সঞ্জয় জৈন ও তাঁর পরিবারের সঙ্গে।

এই বিষয়ে সঞ্জয় জৈন বলেন, “কেন আমায় গালাগলি করল জানি না। আমার মনে হয় দলের হয়ে প্রচারে গিয়েছিলাম। সেই রাগ উগরে দিয়েছে। কালকে আমায় অপরিচিত নম্বর থেকে ফোন করে। যদিও প্রথম ফোনটি আমি তুলিনি। পরের ফোন তোলার পর আমি ওকে অভিনন্দন জানালাম। কিন্তু উনি আমায় ও আমার পরিবারকে গালাগালি করেন। অশ্রাব্য ভাষায় কথা বলেন আমায় হুমকি দেন।” তবে একাধিকবার টিভি৯ বাংলা যোগাযোগ করলেও বায়রন বিশ্বাসের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

উল্লেখ্য, সোমবার বিকেলে সামসেরগঞ্জের ধূলিয়ানের তৃণমূল নেতা সঞ্জয় জৈনকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং বাড়িতে চড়াও হয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠে স্বয়ং কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাসের বিরুদ্ধে। ওই তৃণমূলে নেতার অভিযোগ, একা বায়রন নয়, হুমকি দিয়েছেন তাঁর অনুগামীরাও।

বিষয়টি প্রকাশ্যে আসতেই গতকাল সন্ধ্যায় চরম উত্তেজনার পরিস্থিতি সৃষ্টি হয় সামসেরগঞ্জে। থানার সামনে সামসেরগঞ্জের তৃণমূল বিধায়ক আমিরুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ শুরু করেন তৃণমূলের কর্মী সমর্থকরা। টানা প্রায় আড়াই ঘণ্টা বিক্ষোভের পরে ফরাক্কার এসডিপিও আইপিএস রাসপ্রীত সিংয়ের আশ্বাসে ওঠে অবস্থান বিক্ষোভ।

এরপর বায়রন বিশ্বাসের বিরুদ্ধে সামসেরগঞ্জ থানায় এফআইআর দায়ের করেন তৃণমূল নেতা সঞ্জয় জৈন। আর এফআইআর দায়ের হতেই কার্যত তৎপরতার সঙ্গে তদন্ত শুরু করেছে সামসেরগঞ্জ থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, খতিয়ে দেখা হচ্ছে সংশ্লিষ্ট অডিয়োটির কথোপকথন ও ভিডিও ফুটেজ।