Murshidabad: ভোঁ-ভোঁ উড়ছে মাছি, বাড়ির আশপাশ দিয়ে গেলেও উঠছে গা পাকিয়ে, পুলিশ আসতেই ফাঁস রহস্য

Murshidabad: পুলিশ মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায় এবং ময়নাতদন্তের জন্য জঙ্গীপুর মহকুমা হাসপাতালে পাঠায়। মৃত বৃদ্ধার নাম পূর্ণিমা দাস।

Murshidabad: ভোঁ-ভোঁ উড়ছে মাছি, বাড়ির আশপাশ দিয়ে গেলেও উঠছে গা পাকিয়ে, পুলিশ আসতেই ফাঁস রহস্য
এই বাড়িতেই যতকাণ্ড (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 6:19 PM

মুর্শিদাবাদ: বাড়ি পাশে টেকা দায় হয়ে পড়েছিল স্থানীয় বাসিন্দাদের। দুর্গন্ধে টিকতে পারছিলেন না কেউ। তবে কোন বাড়ি থেকে এ হেন গন্ধ আসছে তা দেখতে খতিয়ে দেখতে খবর দেওয়া হয় সাগরদিঘি থানায়। এরপরই ফাঁস হয় রহস্য।

গরদীঘির পোপাড়া গ্রাম। প্রতিবেশীদের কাছ থেকে জানা গিয়েছে, গত তিন দিন ধরে দুর্গন্ধ ছড়াচ্ছে এলাকায়। শনিবার সেই দুর্গন্ধ এতটাই প্রবল হয় যে এলাকায় টেকা দুষ্কর হয়ে পড়ে। এরপরই উদ্যোগ নেন স্থানীয় মানুষজন। প্রতিবেশীরা কোন বাড়ী থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে সেটা সনাক্ত করে সাগরদীঘি থানায় খবর দেয়। সাগরদীঘি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। এবং বাড়ির মধ্যে প্রবেশ করে দেখে একই ঘরের মধ্যে মায়ের পচাগলা দেহের সঙ্গে ছেলের বাস।

পুলিশ মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায় এবং ময়নাতদন্তের জন্য জঙ্গীপুর মহকুমা হাসপাতালে পাঠায়। মৃত বৃদ্ধার নাম পূর্ণিমা দাস। ছেলে সর্বেশ্বর দাসকে পুলিশ আটক করে সাগরদিঘি থানায় নিয়ে যায়। তবে এটা খুন না স্বাভাবিক মৃত্যু তা খতিয়ে দেখছে সাগরদিঘি থানার পুলিশ। পাশাপাশি মৃত দেহ বাড়িতে রাখার কারণ কী তার তল্লাশি চালাচ্ছে সাগরদীঘি থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দা বলেন, “দিন পনেরো থেকে দেখতে পাইনি। কয়েকদিন আগে আণার মেয়ে বলল একটা পচা গন্ধ আসছে কুকুর বিড়াল মারা গিয়েছে কি না দেখো। তারপর আমরা পুলিশকে খবর দিই। কারণ আমরা দুর্গন্ধের জন্য টিকতেই পারছিলাম না।”