Murshidabad: বেজেছিল হুইসেল! খেলার তোড়জোড় শুরু হতে মাঠেই লুটিয়ে পড়ল মঙ্গল, আর খুলল না চোখ

Murshidabad: এ ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা এলাকাজুড়ে। বন্ধ হয়ে গিয়েছে টুর্নামেন্টের বাকি খেলা।

Murshidabad: বেজেছিল হুইসেল! খেলার তোড়জোড় শুরু হতে মাঠেই লুটিয়ে পড়ল মঙ্গল, আর খুলল না চোখ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2022 | 10:45 PM

কান্দি: চলছিল খেলা। মাঝে হয় হাফ টাইম। এদিকে তারপর ফের খেলা শুরুতেই মাঠের মধ্যেই লুটিয়ে পড়েন খেলোয়াড়। হাসপাতালে নিয়ে যেতেই মৃত বলে ঘোষণা চিকিৎসকদের।বৃহস্পতিবার  চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের(Murshidabad) কান্দির হাজরা পাড়ায়। সূত্রের খবর, এদিন কান্দি বাণীসংঘ মাঠে একদিনের দিবারাত্রির ফুটবল(Football) টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সেই খেলার মাঝেই ঘটে গেল বিপত্তি। এই টুর্নামেন্টেই তারাপীঠ(Tarapith) ফুটবল টিমের সঙ্গে নরেন্দ্রনাথ পাঠ চক্রের খেলা পড়েছিল।

সূত্রের খবর, খেলা চলার মাঝেই নির্দিষ্ট সময় মেনে হুঁইশেল বাজিয়ে বিরতির ঘোষণা করেন রেফারি। বিরতি শেষে ফের খেলার তোড়জোড় শুরু হতেই ঘটে যায় বিপত্তি। তখন সবেমাত্র মাঠে নেমেছেন দুই দলের খেলাড়াররা। মাঠে নামেন তারাপীঠ ফুটবল টিমের সদস্য মঙ্গল সোরেন। কিন্তু, খেলার জন্য প্রস্তুতি নেওয়ার মাঝেই আচমকা মাঠের মাঝে পড়ে যান তিনি। খানিক্ষণের মধ্যে অজ্ঞানও হয়ে যান। তবে তাঁর এই অবস্থা থেকে অন্যান্যরা ছুটে এসে তাঁর মুখে চোখে জল দিলেও আর জ্ঞান ফেরেনি। তখনই দ্রুত তাঁকে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে শেষ রক্ষা হয়নি। হাসপাতালে নিয়ে যেতেই চিকিৎসকরা মঙ্গলকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই কান্দি থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। 

সূত্রের খবর, মৃত ওই খেলোয়াড়ের বাড়ি বীরভূম জেলার তারাপীঠে। এদিকে এ ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা এলাকাজুড়ে। বন্ধ হয়ে গিয়েছে টুর্নামেন্টের বাকি খেলা। এ প্রসঙ্গে কান্দি পৌরসভার চেয়ারম্যান জয়দেব ঘটক বলেন, “২৮ জুলাই প্রতি বছরই কান্দি বাণী সংঘের মাঠে ফুটবল খেলা হয়। এ বছরও আয়োজন করা হয়েছিল। আমরা আচমকা খবর পেলাম খেলা চলাকালীন সময়ে এক খেলোয়াড় মাঠের মধ্যে লুটিয়ে পড়ে। ওকে দ্রুত হাসপাতালে নিয়ে এলে জানা যায় ও মারা গিয়েছে। আমরা খোঁজখবর নিয়ে শুনি ওর বাড়ি তারাপীঠে। এখানে মামারবাড়ি এসেছিল। এ ঘটনা খুবই দুঃখজনক।”