Murder Case: রাত গভীর হলেই বাড়ত অত্যাচার! স্বামীকে ঘুমের ট্যাবলেট খাইয়ে শ্বাসরোধ করে ‘খুন’ স্ত্রীর

Murshidabad: জানা গিয়েছে, মঙ্গলবার রাতে স্বামীর খাবারের সঙ্গে চারটি ঘুমের ট্যাবলেট মিশিয়ে দিয়েছিলেন ওই মহিলা। তারপর স্বামী অচেতন হয়ে গেলে, তাঁর শ্বাসরোধ করে খুন করেছেন স্ত্রী।

Murder Case: রাত গভীর হলেই বাড়ত অত্যাচার! স্বামীকে ঘুমের ট্যাবলেট খাইয়ে শ্বাসরোধ করে 'খুন' স্ত্রীর
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 12:00 AM

মুর্শিদাবাদ: স্ত্রীর হাতে ‘খুন’ (Murder) হলেন স্বামী। রাত গভীর হলেই বাড়ত স্বামীর অত্যাচার। আর সেই অত্যাচার সহ্য করতে না পেরেই চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেন মহিলা। স্বামীকে ঘুমের ট্যাবলেট খাইয়ে তারপর শ্বাসরোধ করে নিজের হাতে খুন করলেন স্ত্রী। ওই মহিলাকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) ইসলামপুর থানা এলাকায়। সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে মহিলা নিজ মুখেই স্বীকার করলেন, ‘আমিই মেরে ফেলেছি।’ মহিলার দাবি, বিয়ের পর থেকে স্বামী তাঁর সঙ্গে বিভিন্ন ধরনের শারীরিক নির্যাতন চালাত। সেই অত্যাচার সহ্য করতে না পেরেই স্বামীকে মেরে ফেলেছেন তিনি। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে স্বামীর খাবারের সঙ্গে চারটি ঘুমের ট্যাবলেট মিশিয়ে দিয়েছিলেন ওই মহিলা। তারপর স্বামী অচেতন হয়ে গেলে, তাঁর শ্বাসরোধ করে খুন করেছেন স্ত্রী।

মহিলা বলছেন, যখন তাঁর উপর শারীরিক অত্যাচার চালাতেন স্বামী, তখন তিনি নিষেধ করতেন। কিন্তু স্বামী কিছুই শুনতে চাইত না। বললেন,’বাধ্য হয়েই এরকম করেছি। রাতদিন অত্যাচার করত। সহ্য করতাম। সহ্য করতে করতে না পেরে শেষে বাধ্য হয়ে এরকম কাজ করেছি। রাত ১১টার দিকে ওষুধ খাইয়েছিলাম। তারপর ঘুমিয়ে পড়েছিল। তখন রাত ১২টার দিকে মেরে ফেলেছি।’

মৃতের ভাই জানাচ্ছেন, তিনি খবর পেয়ে ভাইয়ের বাড়ি গিয়েছিলেন। গিয়ে দেখেন, তাঁর ভাই বিছানায় মরে পড়ে রয়েছে। তখন তিনি ভাবির কাছে জানতে চেয়েছিলেন, কী হয়েছে। উত্তরে মৃতের স্ত্রী জানিয়েছিলেন, মেরে ফেলেছি। কীভাবে মেরেছিলেন, সেই বিবরণও দিয়েছিলেন মৃতের ভাইকে। প্রথমে ওষুধ খাইয়ে যখন গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে গিয়েছিল স্বামী, তখন তাঁর পা বেঁধে ফেলেছিলেন। তারপর গলায় দড়ি জড়িয়ে চেপে ধরে রেখেছিল। শ্বাসরোধ হয়ে মৃত্যু নিশ্চিত করার পর ছেড়ে দেয়।

এদিকে ওই ঘটনা জানাজানি হওয়ার পর এলাকাবাসীরা মহিলাকে মারধর করেছেন বলেও জানা গিয়েছে। এরপর পুলিশে খবর দেওয়া হলে, ইসলামপুর থানার পুলিশ এসে মহিলাকে আটক করে নিয়ে যায়।