Naushad-Adhir: বহরমপুরে আইএসএফ প্রার্থী দিচ্ছে? নওশাদই কি ঘুরিয়ে দেবেন খেলা…

Baharampur: এ রাজ্যের ৪২টি লোকসভা কেন্দ্রের মধ্যে অন্যতম উল্লেখযোগ্য কেন্দ্র বহরমপুর। ১৯৯৯ সাল থেকে এই কেন্দ্রের সাংসদ অধীর চৌধুরী। বাম কিংবা তৃণমূলের উত্থানপর্বেও বহরমপুর লোকসভা কেন্দ্রে হাত লাগাতে পারেনি কেউ। সেই কেন্দ্রে এবার কাঁটে কা টক্কর।

Naushad-Adhir: বহরমপুরে আইএসএফ প্রার্থী দিচ্ছে? নওশাদই কি ঘুরিয়ে দেবেন খেলা...
নওশাদ সিদ্দিকী ও অধীর চৌধুরী।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2024 | 7:07 PM

মুর্শিদাবাদ: ১৩ মে চতুর্থ দফায় ভোট বহরমপুরে। তার আগে জঙ্গিপুরে বড় ইঙ্গিত দিলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের আইএসএফ প্রার্থী শাহজাহান বিশ্বাসের হয়ে রবিবার ভোট প্রচারে যান নওশাদ। সেখানেই তিনি ইঙ্গিত দেন, বহরমপুরে প্রার্থী দেওয়া নিয়ে চিন্তাভাবনা করছেন তাঁরা।

এ রাজ্যের ৪২টি লোকসভা কেন্দ্রের মধ্যে অন্যতম উল্লেখযোগ্য কেন্দ্র বহরমপুর। ১৯৯৯ সাল থেকে এই কেন্দ্রের সাংসদ অধীর চৌধুরী। বাম কিংবা তৃণমূলের উত্থানপর্বেও বহরমপুর লোকসভা কেন্দ্রে হাত লাগাতে পারেনি কেউ। সেই কেন্দ্রে এবার কাঁটে কা টক্কর।

অধীর চৌধুরীর বিরুদ্ধে তৃণমূলের চমক প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠান। অন্যদিকে সিএএ রামমন্দিরকে হাতিয়ার করে প্রচারে নেমেছেন বিজেপি প্রার্থী নির্মল সাহা। এবার এ কেন্দ্রে প্রার্থী দেওয়ার ইঙ্গিত দিলেন নওশাদও।

এদিন জঙ্গিপুরে নওশাদকে বহরমপুর নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “৪২টা আসনে প্রার্থী দেওয়ার মতো যে অর্থের প্রয়োজন, সে অর্থ আমাদের নেই। তবে শুধু বহরমপুর নয়, আরও বেশ কয়েকটি কেন্দ্র নিয়ে আমাদের আলোচনা চলছে।” সত্যিই যদি আইএসএফ এ কেন্দ্রে প্রার্থী দেয়, লড়াই যে কঠিন ও চ্য়ালেঞ্জিং হবে, তেমনটাই মনে করছেন রাজনীতির কারবারিরা।