Child killed in Murshidabad: পরপর তিনবার মেয়ে! ৪ মাসের সন্তানকে দেওয়ালে ছুড়ে খুন করল মা-বাবা

Child killed in Murshidabad: ঘটনাস্থল মুর্শিদাবাদের ডোমকলের ভাতশালা। মৃত শিশুটির নাম খাদিজা খাতুন (৪)। জানা গিয়েছে, রিন্টু মণ্ডল ও বেলুয়ারা বিবির এর আগে দুটি কন্যা সন্তান হয়েছিল। পুত্রের আশায় আরও একটি সন্তান নেন খাদিজা। কিন্তু হয়নি। এবারও কন্যার জন্ম দেন তিনি।

Child killed in Murshidabad: পরপর তিনবার মেয়ে! ৪ মাসের সন্তানকে দেওয়ালে ছুড়ে খুন করল মা-বাবা
অভিযুক্ত বাবা রিন্টু মল্লিক Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2024 | 9:57 AM

ডোমকল: বর্বর মানসিকতার নজির মুর্শিদাবাদে। মাত্র চার মাসের মেয়েকে আছাড় মেরে খুনের অভিযোগ বাবা-মায়ের বিরুদ্ধে। শিশুটির অপরাধ সে মেয়ে। তাই মা-বাবার রোষের মুখে পড়তে হল তাকে। দেওয়ালে আছাড় মেরে খুন করল খোদ মা-বাবা। গোটা ঘটনায় অভিযুক্ত দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাস্থল মুর্শিদাবাদের ডোমকলের ভাতশালা। মৃত শিশুটির নাম খাদিজা খাতুন (৪)। জানা গিয়েছে, রিন্টু মণ্ডল ও বেলুয়ারা বিবির এর আগে দুটি কন্যা সন্তান হয়েছিল। পুত্রের আশায় আরও একটি সন্তান নেন খাদিজা। কিন্তু হয়নি। এবারও কন্যার জন্ম দেন তিনি। অভিযোগ, সেই কারণেই ক্ষোভে ফুঁসছিলেন তাঁরা। এরপর রবিবার সকালে চার মাসের বাচ্চাটিকে দেওয়ালে ছুড়ে মারে রিন্টু এবং বেলুয়ারা। মৃত্যু নিশ্চিত করতে ঘরের মধ্যেই রেখে দেন তাঁরা। যাতে চিকিৎসার অভাবে মৃত্যু হয় তাঁর।

ঘটনার সময় পরিবারেরই এক সদস্য দেখে ফেলে রক্তাক্ত শিশুর দেহ। দ্রুত খবর দেওয়া হয় বাকি সকলকে। তখনই শুরু হয় হইচই। এরপরই চাঞ্চল্য ছড়ায়। মৃত শিশুর ঠাকুমা ফিরোজা বিবি বলেন, “আমার ছেলে নেশা করে। বৌ আর ছেলের মধ্যে রোজ ঝামেলা হয়। রবিবারও ঝামেলা হয়েছিল। সেই সময় দুজনের মধ্যে কেউ একজন মেরে ফেলেছে। পুলিশ এসে নিয়ে গিয়েছে।”