Murshidabad Fake Police: পুলিশ কর্তা পরিচয় দিয়ে জিআরপির সিভিক ভলেন্টিয়ারকে ‘মারধর’, অবশেষে পুলিশের জালে

Murshidabad Fake Police: উল্লেখ্য, গত সোমবার কর্মরত রেলওয়ে জিআরপির সিভিক ভলেন্টিয়ারকে বেধড়ক মারধর করার অভিযোগ ওঠে এক রেলযাত্রীর বিরুদ্ধে।

Murshidabad Fake Police: পুলিশ কর্তা পরিচয় দিয়ে জিআরপির সিভিক ভলেন্টিয়ারকে 'মারধর', অবশেষে পুলিশের জালে
ভুয়ো পুুলিশ পরিচয় দেওয়ার গ্রেফতার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 12:56 PM

মুর্শিদাবাদ: রেলওয়ে জিআরপির সিভিক ভলেন্টিয়ারকে মারধর কাণ্ডে ভুয়ো পুলিশকে গ্রেফতার করল নিউ ফরাক্কা জিআরপি। মঙ্গলবার রাতে দুর্গাপুরের অন্ডাল থেকে গ্রেফতার করে ফরাক্কায় নিয়ে আসা হয় ধৃত ব্যক্তিকে। রেলওয়ে জিআরপি সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম আশু শেখ। বাড়ি ফরাক্কার বেওয়া গ্রামে। বুধবার রেলওয়ে জিআরপি সিভিক ভলেন্টিয়ারকে মারধর কাণ্ডে অভিযুক্ত ব্যক্তিকে জঙ্গিপুর আদালতে পেশ করা হয়। উল্লেখ্য, গত সোমবার কর্মরত রেলওয়ে জিআরপির সিভিক ভলেন্টিয়ারকে বেধড়ক মারধর করার অভিযোগ ওঠে এক রেলযাত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ফরাক্কার নিউ ফরাক্কা স্টেশনে। রেলওয়ে জিআরপি সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত সিভিক ভলেন্টিয়ারের নাম রবীন্দ্রনাথ চৌধুরী। অভিযুক্ত রেল যাত্রী প্ল্যাটফর্মে দাঁড়িয়ে মদ্যপ অবস্থায় গালিগালাজ করছিল। সেসময় বাধা দেন কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ার। অভিযুক্ত নিজেকে পুলিশ অফিসার পরিচয় দিয়ে সিভিক ভলেন্টিয়ারকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ।

অভিযোগ, সিভিক ভলেন্টিয়ারকে লাথি ও ঘুষি মারা হয়। স্থানীয় কয়েকজন যাত্রী ছুটে গিয়ে তাঁকে রক্ষা করেন। ঘটনা জানাজানি হতেই স্থানীয় জিআরপির আইসি যান নিউ ফরাক্কা স্টেশনে। সেই সময় অভিযুক্ত যাত্রী সেখান থেকে পালিয়ে যায়। ঘটনার পর সিভিক ভলেন্টিয়ারকে বেনিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করানো হয়। এরপর আক্রান্ত ভলেন্টিয়ার নিউ ফরাক্কার জিআরপি অফিসে একটি লিখিত অভিযোগ দায়ের করে অভিযুক্ত যাত্রীর বিরুদ্ধে। ঘটনার তদন্ত নেমে নিউ ফরাক্কার জিআরপি মঙ্গলবার রাতে দুর্গাপুরের অন্ডাল থেকে গ্রেফতার করে অভিযুক্ত ফরাক্কার বাসিন্দা আশু শেখকে। তদন্তে জানা যায়, আদতেও এই ব্যক্তি পুলিশে কর্মরত নন।