Murshidabad: ‘ভুল করে চলে গিয়েছিলাম…’, তৃণমূলে যোগদানের ৭২ ঘণ্টার মধ্যে ফের ৩জন ফিরলেন কংগ্রেসে

Murshidabad: ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নওদা ব্লকের কেদার চাঁদপুর গ্রাম পঞ্চায়েতের। দিন তিনেক আগে ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শফিউজ্জামানের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন ওই গ্রাম পঞ্চায়েতের তিনজন সদস্য।

Murshidabad: 'ভুল করে চলে গিয়েছিলাম...', তৃণমূলে যোগদানের ৭২ ঘণ্টার মধ্যে ফের ৩জন ফিরলেন কংগ্রেসে
কংগ্রেসে যোগদান Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 4:27 PM

মুর্শিদাবাদ: কংগ্রেস থেকে তৃণমূলের যোগ দিয়েছিলেন তিনজন। তিনদিন কাটল না, তার মধ্যেই পুনরায় কংগ্রেসে ফিরে এলেন তাঁরা। আর ফেরত আসার পর কী বললেন তাঁরা জানেন?

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নওদা ব্লকের কেদার চাঁদপুর গ্রাম পঞ্চায়েতের। দিন তিনেক আগে ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শফিউজ্জামানের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন ওই গ্রাম পঞ্চায়েতের তিনজন সদস্য। তবে ৭২ ঘণ্টাও কাটল না। পুনরায় তারা ফিরে আসেন কংগ্রেসে। শুক্রবার দুপুরে কংগ্রেস নেতা মোশারফ হোসেনের হাত ধরে পুনরায় দলে ফেরেন তাঁরা।

কংগ্রেসের অভিযোগ, রাতের অন্ধকারে তাঁদের ভুল পথে বিভ্রান্ত করে তৃণমূলে যোগদান করিয়েছিল। এমনকী, কংগ্রেস ও আরএসপি-কে নিয়ে পরিচালিত এই পঞ্চায়েতকে ত্রিশঙ্কু করার পরিকল্পনা করেছে তৃণমূল নেতৃত্ব। কিন্তু রাজ্য সরকারের আইন অনুযায়ী আড়াই বছরের আগে কোনও রকম অনাস্থা আনা যায় না। মোশারফ হোসেন বলেন, “তৃণমূলের লোকজন নেতারা ভুল বুঝিয়ে, ভুল পথে চালিত করে অন্যত্র নিয়ে যায়। পরশু রাতে ওদের জোর করে তৃণমূলের পতাকা ধরানো হয়েছে। গতকাল একজন মেম্বার তার বাবা সহ ফিরে এসেছে। আর একজন শুক্রবার ফিরে এসেছে।” দলবদলু একজন বলেন, “অসৎ উপায়ে পতাকা ধরায়। জোর করে ধরিয়েছিল। সেই কারণে বাধ্য হয়েছিলাম।” শফিউজামাল শেখ বলেন, “আমি বিষয়টা জানি না। বাইরে আছি। খোঁজ নিয়ে জানাচ্ছি।”