TMC Clash: ফের মুর্শিদাবাদে তৃণমূলের গোষ্ঠী কোন্দলের অভিযোগ, ঝরল রক্ত, মৃত ১

TMC Clash: সূত্রের খবর, এদিন রাস্তা তৈরি নিয়ে বচসা চলার সময়ে ইট, বাঁশ, রড নিয়ে এক পক্ষ আরেক পক্ষের ওপর চড়াও হয়। ঘটনাতেও বেশ কয়েকজন আহত হয়।

TMC Clash: ফের মুর্শিদাবাদে তৃণমূলের গোষ্ঠী কোন্দলের অভিযোগ, ঝরল রক্ত, মৃত ১
তপ্ত বাংলা (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 10:29 PM

নওদা: মুর্শিদাবাদের (Murshidabad) নওদা থানার অন্তগত রাজপুর এলাকায় রাস্তা তৈরি নিয়ে বচসায় মৃত্যু এক। ফের সামনে আসছে তৃণমূলের (Trinamool Congress) গোষ্ঠী কোন্দলের অভিযোগ। যে ব্যক্তির মৃত্যু হয়েছে তিনি নওদার বিধায়ক সাহিনা মুমতাজ খানের গোষ্ঠীর লোক বলে খবর। অন্যদিকে তাঁর উপর হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের ব্লক সভাপতি সফিউজ্জামানের শিবিরের লোকজনদের বিরুদ্ধে। চাপা উত্তেজনা গোটা এলাকায়। এদিকে পঞ্চায়েত ভোটের আগে রাজ্যের নানা প্রান্ত থেকে লাগাতার আসছে শাসকদলের গোষ্ঠী কোন্দলের অভিযোগ। এবার নতুন করে নওদা থেকে একই অভিযোগ আসায় স্বভাবতই অস্বস্তি বেড়েছে শাসকদলের। 

সূত্রের খবর, এদিন রাস্তা তৈরি নিয়ে বচসা চলার সময়ে ইট, বাঁশ, রড নিয়ে এক পক্ষ আরেক পক্ষের ওপর চড়াও হয়। ঘটনাতেও বেশ কয়েকজন আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নওদা থানার পুলিশ। আহতদের দ্ধার করে প্রথমে নওদা প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে আশঙ্কা জনক অবস্থায় দুজনকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজের রেফার করা হয়। সেই দুজনের মধ্যে মনিরুল মুন্সি নামে এক ব্যক্তির ব্যক্তির মৃত্যু হয়।

ঘটনায় দুঃখ প্রকাশ করলেও গোষ্ঠীকোন্দলের অভিযোগ উড়িয়ে দিয়েছেন নওদার বিধায়ক সাহিনা মুমতাজ খান। তিনি বলেন, “গোষ্ঠী কোন্দলের কোনও বিষয় নেই। রাস্তা নিয়ে ওদের মধ্যে একটা ঝামেলা চলছিল। এখন একটু বাড়াবাড়ি করে ফেলেছে। যদিও এটা হওয়া উচিত নয়। যে কোনও মৃত্যুই দুর্ভাগ্যজনক। পুলিশ-প্রশাসন রয়েছে, তারা ঠিক আসল ঘটনা খুঁজে বের করবে।” ব্লক সভাপতি সফিউজ্জামান বলেন, “কোনও গোষ্ঠী কোন্দল নয়। এটা একটা পারিবারিক ঝামেলা। অনেকদিন থেকেই এই ঝামেলা চলছে। কিছুদিন আগে নওদা থানা মধ্যস্থতা করে ব্যাপারটা মিটিয়ে দেওয়ার চেষ্টা করে। তারপরেও ঝামেলা থামেনি। তারই পরিণতিতে আজ এই ঘটনা ঘটে গিয়েছে।”