Murshidabad: স্ত্রী-র বর্তমান স্বামীকে খুন প্রাক্তন স্বামীর

Murshidabad: গত সাত বছর আগে রঘুনাথগঞ্জ থানার কুরোলি গ্রামের শুভ মাঝির সঙ্গে শ্রাবণীর বিয়ে হয়। তারপর বিশাল নামে ওই যুবকের  সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন শ্রাবণী। মাস কয়েক আগে শ্রাবণী বিশালের সঙ্গে পালিয়ে যান।

Murshidabad: স্ত্রী-র বর্তমান স্বামীকে খুন প্রাক্তন স্বামীর
নিহতের স্ত্রীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 4:53 PM

মুর্শিদাবাদ: প্রাক্তন স্ত্রীর স্বামীকে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের ১ নম্বর ব্লকের জামুয়া এলাকায়। পুলিশ জানিয়েছেন, মৃতের নাম বিশাল দাস।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত সাত বছর আগে রঘুনাথগঞ্জ থানার কুরোলি গ্রামের শুভ মাঝির সঙ্গে শ্রাবণীর বিয়ে হয়। তারপর বিশাল নামে ওই যুবকের  সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন শ্রাবণী। মাস কয়েক আগে শ্রাবণী বিশালের সঙ্গে পালিয়ে যান। শ্রাবণীর বাড়ির আত্মীয়রা বোঝানোর পর তাঁকে আগের স্বামীর বাড়িতে নিয়ে যান। কিন্তু মাস দেড়েক আগে আবার শ্রাবণী পালিয়ে যান বিশালের কাছে। এরপর বিশালের সঙ্গে বিয়ে দেন পরিবারের সদস্যরা।

মঙ্গলবার রাত ১ টার পর বিশালকে ধারাল অস্ত্র দিয়ে খুন করা হয় বলে অভিযোগ করেন শ্রাবণী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রঘুনাথগঞ্জ থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জঙ্গীপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুভ মাঝিকে পেট্রল পাম্প থেকে আটক করেছে পুলিশ।

এই খবরটিও পড়ুন