Baharampur: ভোটের মুখে বহরমপুর পুলিশে বড় বদল, ‘আমরা খুশি’, বললেন অধীর

Baharampur: বহরমপুরে কংগ্রেসের প্রার্থী অধীররঞ্জন চৌধুরী। পাঁচবারের সাংসদ তিনি। তৃণমূল এখানে প্রার্থী করেছে ইউসুফ পাঠানকে। বহরমপুর পুলিশ ও এক পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে সিইওর কাছে অভিযোগ জানিয়েছিল কংগ্রেস। পক্ষপাতের অভিযোগ ছিল কংগ্রেসের। এরইমধ্যে বৃহস্পতিবার দেখা গেল আইসি বদল করা হয়েছে বহরমপুরের।

Baharampur: ভোটের মুখে বহরমপুর পুলিশে বড় বদল, 'আমরা খুশি', বললেন অধীর
বহরমপুর থানা। Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 9:42 PM

কলকাতা: ভোটের আগে বহরমপুরের আইসি বদল। আইসি বদল করল নির্বাচন কমিশন। চতুর্থ দফায় ১৩ মে বহরমপুর লোকসভা কেন্দ্রে ভোট। তার আগে বদল করা হল আইসি। নতুন আইসি হলেন শৌনক তরফদার। আগে এস টিএফে ছিলেন শৌনক।

বহরমপুরে কংগ্রেসের প্রার্থী অধীররঞ্জন চৌধুরী। পাঁচবারের সাংসদ তিনি। তৃণমূল এখানে প্রার্থী করেছে ইউসুফ পাঠানকে। বহরমপুর পুলিশ ও এক পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে সিইওর কাছে অভিযোগ জানিয়েছিল কংগ্রেস। পক্ষপাতের অভিযোগ ছিল কংগ্রেসের। এরইমধ্যে বৃহস্পতিবার দেখা গেল আইসি বদল করা হয়েছে বহরমপুরের।

অধীর চৌধুরী বলেন, “কংগ্রেসের লোকজনকে ভয় দেখানো, তৃণমূলের গুন্ডাদের মদত দেওয়া। আমার বিরুদ্ধে আক্রমণ যারা করছে, তাদের বাদ দিয়ে আমাকেই কেস দিচ্ছে। খোকাবাবু এলো, ঢালাও ব্যবস্থা। আইসি মনে হচ্ছে নিজেই মাইকটা ধরে নেবেন। নির্বাচন কমিশনের কাছে নানা রিপোর্ট জমা পড়েছে। তারপরই ওনাকে বদলি করা হয়েছে মনে হয়। আমরা খুশি। এরকম লোক থাকলে আমরা নিশ্চিন্তে ভোট করতে পারতাম না। আমাদের কাজ অভিযোগ করা। নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন থাকলে অভিযোগ তো করবই।”

যদিও পাল্টা ফিরহাদ হাকিমের বক্তব্য, “কংগ্রেস, সিপিএম তো বিজেপির এজেন্ট বাংলায়। এসব চলবেই। ওসি, অবজারভার, ডিসি কি ভোট করাবে? মানুষ ভোট করাবে। আমরা মানুষের উপর ভরসা রাখব। যখন সিপিএমের প্রশাসনে ছিলাম, তখনও জিতেছি।”