TMC Party Office: আদালতের নির্দেশে জেসিবি দিয়ে ভাঙা হল তৃণমূল পার্টি অফিস, হাউহাউ করে কেঁদে ভাসালেন প্রধান

TMC Party Office: ঘটনাটি মুর্শিদাবাদের বড়ঞা থানার অন্তর্গত ডাকবাংলার হিমঘর সংলগ্ন এলাকার। বুধবার সকালবেলা নির্মীয়মাণ কার্যলয়টি ভেঙে ফেলার জন্য আসে পুলিশ।

TMC Party Office: আদালতের নির্দেশে জেসিবি দিয়ে ভাঙা হল তৃণমূল পার্টি অফিস, হাউহাউ করে কেঁদে ভাসালেন প্রধান
ভাঙা হচ্ছে পার্টি অফিস (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2023 | 10:21 AM

মুর্শিদাবাদ: হাইকোর্টের (Calcutta High Court) নির্দেশে তৃণমূলের কার্যালয় (TMC Party Office) ভেঙে ফেলাকে কেন্দ্র করে উত্তেজনা। জেসিবি-র সামনে দাঁড়িয়ে বিক্ষোভ তৃণমূলের পঞ্চায়েত প্রধানের সহ তৃণমূল কর্মীদের। কান্দি মহকুমা পুলিশ-প্রশাসনের অভিযানে ধুন্ধুমার কাণ্ড। ভাঙার কাজ শুরু হওয়ার আগেই জমায়েত তৃণমূল কর্মীদের। বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা।

ঘটনাটি মুর্শিদাবাদের বড়ঞা থানার অন্তর্গত ডাকবাংলার হিমঘর সংলগ্ন এলাকার। বুধবার সকালবেলা নির্মীয়মাণ কার্যলয়টি ভেঙে ফেলার জন্য আসে পুলিশ। তবে ভাঙার কাজ শুরুর আগেই জমায়েত করেন কর্মীরা। রীতিমত বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। বস্তুত, শফিউর রহমান নামে এক ব্যক্তি হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের করেন। তাঁর অভিযোগ ছিল সরকারি জায়গার উপর তৈরি করা হয়েছে ভবনটি। এই বিল্ডিং-এরই একপাশে ছিল তৃণমূল পার্টি অফিস।

এ দিকে, পার্টি অফিস ভেঙে ফেলার প্রক্রিয়া দেখে রীতিমত ভেঙে পড়েন তৃণমূল পঞ্চায়েত প্রধান। কার্যত কান্নাকাটি করতে থাকেন তিনি। অপরদিকে, উপপ্রধান বলতে থাকেন, জায়গা নিয়ে গণ্ডগোল চলছিল। সেই কারণে মামলা করেছিল। কিন্তু এটি সরকারি জায়গা নয় বলেও বলতে থাকেন তিনি। বড়ঞা ২ নং গ্ৰাম পঞ্চায়েতের প্রধান জোৎস্না বিবি বলেন, “আদালত ৪৫ দাগের অনুমতি দিয়েছে। আর ওরা ভেঙেছে ৪৩-৪৪। বিএলআরও অফিস ভুল মাপঝোপ করছে। এবার আমরা আইনের দ্বারস্থ হব। কোর্টে যাব।”