TMC: দফায় দফায় বোমাবাজিতে ত্রস্ত ধূলিয়ান, তৃণমূল কাউন্সিলরও নিরাপত্তাহীনতায় ভুগছেন

Murshidabad: এলাকায় সিভিক ভলান্টিয়ারের ক্য়াম্প রয়েছে। তারপর এই ঘটনা কীভাবে ঘটতে পারে, প্রশ্ন কাউন্সিলরের। তিনি প্রশ্ন করেন, "আমি জনপ্রতিনিধি। আমার বাড়ির সামনে এসব হলে, সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? যারা হামলা করেছে সকলে আমাদের চেয়ারম্যানের আত্মীয়।"

TMC: দফায় দফায় বোমাবাজিতে ত্রস্ত ধূলিয়ান, তৃণমূল কাউন্সিলরও নিরাপত্তাহীনতায় ভুগছেন
তৃণমূলের গোষ্ঠীকোন্দল ধূলিয়ানে। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2023 | 9:07 AM

মুর্শিদাবাদ: এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর ঝামেলার অভিযোগ উঠল ধূলিয়ানে। প্রকাশ্যে বোমাবাজি এমনকী গুলিও চালানো হয় বলে অভিযোগ তুলেছেন শাসকদলেরই কাউন্সিলর। শাসক-নেতা প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষের নিরাপত্তা নিয়েও। ধূলিয়ান পুরসভার ৮ নম্বর ওয়ার্ড। সোমবার রাতে সেখানেই বোমাবাজি হয় বলে অভিযোগ। এই ঘটনায় ৫ জনকে আটক করেছে সামশেরগঞ্জ থানার পুলিশ।

অভিযোগের আঙুল পুরসভার চেয়ারম্যানের অনুগামী ও আত্মীয়দের বিরুদ্ধে। অভিযোগ, ৮ নম্বর ওয়ার্ডে গিয়ে তাঁর লোকজন বোমাবাজি করেন, গুলি চালান। পিয়া বিবি নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, “চেয়ারম্যানের আত্মীয়রা এসে ঝামেলা করেছে। যাদের উপর হামলা তারাও তৃণমূলই করে। কিন্তু ৪ নম্বর থেকে ৮ নম্বরে এসে ঝামেলা করেছে। এরকম আমাদের এখানে কোনওদিন হয়নি।”

৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পারভেজ আলমের অভিযোগ, পুলিশের সামনে বোমা ছোড়া হয়। তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান। বলেন, “এখানে একটা ঝামেলা হয়, ধস্তাধস্তি হয়। চেয়ারম্যানের খুড়তুতো ভাই এসেছিল এখানে। আমি ওকে বললাম আমাদের এলাকার লোককে আমি দেখছি, তুই তোদেরটা বুঝে নে। পরে চেয়ারম্য়ানের সঙ্গে কথা বলে মীমাংসা করা হবে। এরপরই এলাকায় বোমাবাজি শুরু হয়। গুলি চলে।”

এলাকায় সিভিক ভলান্টিয়ারের ক্য়াম্প রয়েছে। তারপর এই ঘটনা কীভাবে ঘটতে পারে, প্রশ্ন কাউন্সিলরের। তিনি প্রশ্ন করেন, “আমি জনপ্রতিনিধি। আমার বাড়ির সামনে এসব হলে, সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? যারা হামলা করেছে সকলে আমাদের চেয়ারম্যানের আত্মীয়। কোন দলের লোক জানি না, ওনাদের আত্মীয় জানি। ৪ নম্বর থেকে সব এসেছে।” যদিও এ নিয়ে এখনও চেয়ারম্যানের বক্তব্য পাওয়া যায়নি। পেলে তা যুক্ত করা হবে এই প্রতিবেদনে।