TMC Leader: ‘আমরা সবাই চোর?’, প্রশ্ন করেই তৃণমূল নেতার নিদান ‘CPM-কংগ্রেসকে মাটিতে করর দিন’

Murshidabad: মুর্শিদাবাদের সামসেরগঞ্জ পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধক্ষ তথা সামশেরগঞ্জের তিনপাকুরিয়া অঞ্চলের তৃণমূলের সভাপতি শহিদুল ইসলাম।

TMC Leader: 'আমরা সবাই চোর?', প্রশ্ন করেই তৃণমূল নেতার নিদান 'CPM-কংগ্রেসকে মাটিতে করর দিন'
তৃণমূলের সভাপতি শহিদুল ইসলাম (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 11:39 AM

মুর্শিদাবাদ: পঞ্চায়েত ভোটের আগে পারদ চড়ছে জেলায়-জেলায়। সেই সঙ্গে বাড়ছে নেতাদের কুকথার বুলি। ডান-বাম সব পক্ষর মুখে কটুকথা। আর এবার সেই ধারা অব্যাহত রাখলেন মুর্শিদাবাদের তৃণমূল নেতা। সিপিএম এবং কংগ্রেসকে মাটির তলায় কবর দেওয়ার হুমকি দিলেন তিনি। শুধু তাই নয়, দুই দলের কর্মীদের মারধর করারও নিদান দিলেন তিনি।

মুর্শিদাবাদের সামসেরগঞ্জ পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধক্ষ তথা সামশেরগঞ্জের তিনপাকুরিয়া অঞ্চলের তৃণমূলের সভাপতি শহিদুল ইসলাম। সোমবার বিকেলে একটি প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন তিনি। সেখান থেকে তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, “এখানে তৃণমূলকে হাঠানোর ক্ষমতা সিপিএম-কংগ্রেসর বাপেরও নেই। আমি বলছি যদি তৃণমূলের কাউকে ওরা চোর বলে তাহলে পেটাও। এদের না পেটালে ভাষা বন্ধ হবে না। না মারলে উচিৎ শিক্ষা হবে না। ওই অধীর চৌধুরী বলছেন আমরা নাকি সবাই চোর। আগে প্রমাণ করুক। তারপর কথা নয়। আর প্রমাণ না করতে পারলে সিপিএম-কংগ্রেসকে মাটির তলায় কবর দিয়ে গেঁড়ে দিন। কিছু হবে না।”

তৃণমূল নেতার এ হেন মন্তব্যের প্রেক্ষিতে সিপিএম জেলা সম্পাদক জামির মোল্লা বলেন, “ওরা সমাজের কীট। ওনার কথাতেই প্রমাণ দিচ্ছে। এদের রাজনীতি করা উচিত নয়। ওদের সংযত হওয়া দরকার। প্রকাশ্যে যেভাবে খুনের হমকি দিচ্ছেন ওনার বিরুদ্ধে পুলিশের উচিত দ্রুত স্বতঃপ্রণোদিত মামলা করা উচিত।”

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি থেকে কয়লা পাচার-গরু পাচার প্রতিটি কেলেঙ্কারিতে নাম জড়িয়ে তৃণমূলের। তাবড়-তাবড় নেতারা জেলে রয়েছে। নিত্যদিন ইডি-সিবিআই দফতরে ডাক পড়ছে বড়-বড় নেতৃত্বদের। এই ঘটনায় অস্বস্তিতে শাসকদল। ভোটে নিজেদের জমি শক্ত করতে মাঠে নেমে পড়েছেন খোদ দলের সেকেন্ড-ইন-কমান্ড। এ দিকে, জেলাগুলি থেকেও বিশেষ করে মুর্শিদাবাদে তৃণমূল ছেড়ে প্রচুর মানুষ যোগদান করছেন কংগ্রেসে। এই পরিস্থিতিতে তৃণমূল নেতার এ হেন মন্তব্যে আরও শোরগোল তৈরি হয়েছে।