TMC Group Clash: তৃণমূল ভার্সেস তৃণমূল, কার্যালয়ের ভিতরেই প্রধানের স্বামীর মাথা ফাটানোর অভিযোগ

Murshidabad: রবিবার ঘটনায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় নিউ ফরাক্কা তৃণমূল কার্যালয়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ফরাক্কা থানার বিশাল পুলিশ বাহিনী।

TMC Group Clash: তৃণমূল ভার্সেস তৃণমূল, কার্যালয়ের ভিতরেই প্রধানের স্বামীর মাথা ফাটানোর অভিযোগ
আহত তৃণমূল নেতা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2023 | 3:08 PM

মুর্শিদাবাদ: পঞ্চায়েত ভোটের আগে গন্ডগোলে উত্তপ্ত মুর্শিদাবাদের ফরাক্কা (Farakka)। প্রকাশ্যে তৃণমূলে গোষ্ঠী কোন্দল (TMC Group clash)। তৃণমূল কার্যালয়ের ভিতরেই দুই গোষ্ঠীর মধ্যে হাতাহাতি, ভাঙচুরের অভিযোগ। পঞ্চায়েত প্রধানের স্বামীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের অপর গোষ্ঠীর বিরুদ্ধে।আহত তৃণমূল কর্মীর নাম হৃদয় মণ্ডল। তিনিই ফরাক্কার নয়নসুখ গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামী। রবিবার ঘটনায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় নিউ ফরাক্কা তৃণমূল কার্যালয়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ফরাক্কা থানার বিশাল পুলিশ বাহিনী।

তৃণমূল সূ্ত্রে খবর, শুক্রবার ফরাক্কার নয়নসুখ পঞ্চায়েত ভবনে মিটিং চলছিল। সময়েই সকল সদস্যদের উপস্থিতিতে হৃদয় মণ্ডলকে মারধর করার অভিযোগ অভিযোগ ওঠে তৃণমূলের অঞ্চল সভাপতি ইমরান আলির বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের অঞ্চল সভাপতি।

রবিবার সেই ঘটনার সালিশির জন্য নিউ ফরাক্কা তৃণমূল অফিসে ডেকে পাঠানো হয় উভয় পক্ষকে। অভিযোগ,তারপরে তৃণমূল কংগ্রেসের নয়নসুখ অঞ্চলের সভাপতি ও প্রধান গোষ্ঠীর মধ্যে শুরু হয় বচসা। এক পর্যায়ে উত্তপ্ত হয়ে উঠে পরিস্থিতি। মাথা ফাটিয়ে দেওয়া হয় তৃণমূল প্রধানের স্বামীর। ভাঙচুর করা হয় পার্টি অফিসের বিভিন্ন সামগ্রী। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ফরাক্কা থানার বিশাল পুলিশ বাহিনী।

প্রধান ঘনিষ্ঠ এক তৃণমূল নেতা বলেন, “পরিকল্পিত ভাবে ইমরান আলি ঘটিয়েছে। এটা ঘটেনি। ইচ্ছা করে করেছে। পার্টি আগেই মীমাংসা করে দিয়েছিল। তারপরও এমন কাণ্ড।” অপরদিকে ইমরান আলি বলেন, “এইসব ভিত্তিহীন অভিযোগ। আমি এমন কিছুই করিনি।”