Murshidabad: ‘২০০ লোক জোগাড় করে রেখো, আর ১০টা গাঁদার মালা’, ভাইরাল তৃণমূল প্রার্থীর অডিয়ো ক্লিপ

Murshidabad: কয়েকদিন আগে উদ্যান পালন দফতরের প্রতিমন্ত্রী সুব্রত সাহার প্রয়াণ ঘটে। সেই কারণে আগামী ২৭ ফেব্রুয়ারি সাগরদিঘি কেন্দ্রে উপনির্বাচন।

Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2023 | 1:15 PM

সাগরদিঘি: ‘দু’শো লোক জোগাড় করে রেখো। প্রচারে যেন কমপক্ষে ১০টা মালা গলায় আসে।’ মুর্শিদাবাদের সাগরদিঘির তৃণমূল প্রার্থী দেবাশীস বন্দ্যোপাধ্যায়ের অডিয়ো ভাইরাল। যাকে হাতিয়ার করে আসরে নেমেছে বিরোধীরা। অস্বস্তিতে শাসক শিবির। যদিও অডিয়োটির সত্যতা যাচাই করেনি টিভি৯ বাংলা।

কয়েকদিন আগে উদ্যান পালন দফতরের প্রতিমন্ত্রী সুব্রত সাহার প্রয়াণ ঘটে। সেই কারণে আগামী ২৭ ফেব্রুয়ারি সাগরদিঘি কেন্দ্রে উপনির্বাচন। এই নির্বাচনে তৃণমূল প্রার্থী হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দূর সম্পর্কের আত্মীয় দেবাশীস বন্দ্যোপাধ্যায়। তাঁরই অডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ক্লিপে শোনা যাচ্ছে তিনি দলীয় কর্মীদের বার্তা দিচ্ছেন, যেখানেই তিনি যাবেন সেখানেই যেন গাঁদা ফুলের ১০টা মালা পরানো হয় তাঁকে। কর্মীরাও যেন ব্যাপক পরিমাণে জড়ো হয়। এই অডিয়ো ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক চাপানোতর তুঙ্গে। যদিও, বিরোধীরা বলতে শুরু করেছে তাঁর প্রচারে লোকজন নেই সেই কারণে তিনি এইসব কথা বলছেন। যদিও বিষয়টি স্বীকার করে নিয়েছেন দেবাশীসবাবু। তিনি জানিয়েছেন আমি দলীয় কর্মীদের নির্দেশ দিতেই পারি। তিনি বলেন, “আমি কর্মীদের বলেছি। কারণ মানুষ পাশে দাঁড়িয়ে থাকছেন। আমাদের দেখতে পাচ্ছেন না।”

কংগ্রেস নেতা জয়ন্ত দাস বলেন, “উনি জানেন তাঁর দলের কর্মীরাই তাঁর প্রতি বিতশ্রদ্ধ। হারটা সময়ের অপেক্ষা। তাই দলীয় কর্মীদের উপর ভরসা করতে পারছেন না। গলার মালা সুনিশ্চিত করার জন্য তিনি এই নির্দেশ দিয়েছেন।”