Nadia: জোর করে ঢুকেছিল নাবালিকার ঘরে, গাছে বেঁধে বেধড়ক মার কিশোরকে

Nadia: মারধর শুরু হতেই খবর যায় তেহট্ট থানায়। দ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ। তারাই উদ্ধার করে নিয়ে যায় অভিযুক্ত নাবালককে।

Nadia: জোর করে ঢুকেছিল নাবালিকার ঘরে, গাছে বেঁধে বেধড়ক মার কিশোরকে
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2022 | 10:23 PM

তেহট্ট: একতরফা প্রেমের পরিণতি যে কত ভয়ঙ্কর হতে পারে তার একাধিক নজির রয়েছে ইতিহাসের পাতায়। এবার সেই একতরফা প্রেমের জেরেই আম জনতার হাতে বেধড়ক মার খেল নাবালক। নাবালিকার ঘরে ঢুকে পড়ায় এক ১৭ বছরের নাবালকে গাছে বেঁধে বেধড়ক মার এলাকায়। অবশেষে পুলিশ এসে গুরুতর আহত অবস্থায় ওই কিশোরকে উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) তেহট্ট থানার সাধুবাজার বাস স্ট্যান্ড এলাকায়। কিন্তু, নিশ্চয় ভাবছেন ঘরে ঢুকে পড়াতেই কেন মারমুখী হয়ে উঠল জনতা? সূত্রের খবর, ওই এলাকার এক ১৪ বছরের অষ্টম শ্রেণীর ছাত্রীকে দীর্ঘদিন থেকেই ওই কিশোর প্রেমের প্রস্তাব (Love Proposal) দিয়ে আসছে। তাকে কয়েকদিন আগে নিজের বাড়িতেও নিয়ে চলেও যায় ওই কিশোর। এ ঘটনাতেও ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। 

শেষে ওই ঘটনার পর ওই কিশোরের বাবা দুজনকেই তেহট্ট থানা পুলিশের হাতে তুলে দেন। তারপর নাবালিকাকে তার পরিবারের হাতে তুলে দেয় পুলিশ। সূত্রের খবর, বুধবার পুনরায় স্কুল থেকে বাড়ি ফেরার সময় ওই ছাত্রীকে নিজের সঙ্গে যাওয়ার প্রস্তাব দেয় ওই কিশোর। অভিযোগ, তার সেই প্রস্তাবে রাজি না হওয়ায় ওই কিশোর নাবালিকাটির হাত ধরে টানাটানি করতে থাকে। জোর করে ঘরে ঢুকে পড়ে। তখনই কিশোরীর পরিবারের লোকজন দুজনকে দেখে ফেলে বলে অভিযোগ। দেখা মাত্রই কিশোরকে বেঁধে ফেলা হয় গাছের সঙ্গে। চলে বেধড়ক মারধর। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। 

খবর যায় তেহট্ট থানায়। দ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ। তারাই উদ্ধার করে নিয়ে যায় অভিযুক্ত নাবালককে। এদিকে এ ঘটনায় অভিযুক্ত নাবালকের পরিবারের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনা প্রসঙ্গে মেয়েটির কাকা বিশ্বজিৎ মন্ডল, “আগেরদিন একটা ঘটনা ঘটিয়েছিল। আজ সরাসরি এসে মেয়ের ঘরে ঢুকে পড়ে। আমি মেয়ের কাকা। আমরা কী সহ্য করতে পারি এগুলো। দু-চার ঘা দিয়ে বেঁধে রেখে দিয়েছিলাম। আমরা তো আর আইন হাতে নিতে পারিনা। পুলিশ যা করার করবে।”