Mamata Banerjee: রাস উৎসবের মধ্যেই নদিয়ায় ৩ দিনের সফরে মুখ্যমন্ত্রী

Nadia: সূত্রের খবর, তিন দিনের সফরে নদিয়ায় যাচ্ছেন তিনি। সেখানে প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী।

Mamata Banerjee: রাস উৎসবের মধ্যেই নদিয়ায় ৩ দিনের সফরে মুখ্যমন্ত্রী
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2022 | 12:59 PM

নদিয়া: রাস উৎসবের মধ্যেই নদিয়ায় (Nadia) আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সূত্রের খবর, তিন দিনের সফরে নদিয়ায় যাচ্ছেন তিনি। সেখানে প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি কৃষ্ণনগর ও রানাঘাটে দু’টি কর্মী সভা করার কথাও রয়েছে তাঁর।

সূত্রের খবর, আগামী ৮ই নভেম্বর নদিয়ার কৃষ্ণনগরে আসার কথা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। ওই দিন তিনি কৃষ্ণনগর রাত্রিবাস করবেন। পরেরদিন অর্থাৎ ৯ নভেম্বর তিনি কর্মীসভা করবেন কৃষ্ণনগর কলেজ মাঠে। এরপর ১০ই নভেম্বর রানাঘাট হবিবপুর ছাতিমতলা মাঠে সভা করবেন মুখ্যমন্ত্রী।

ইতিমধ্যে মুখ্যমন্ত্রীর সভার জন্য প্রস্তুতি তুঙ্গে। সভাকে ঘিরে প্রশাসনিক প্রস্তুতি লক্ষ্য করা গিয়েছে। আগামী ৮ তারিখ থেকে শুরু হচ্ছে নবদ্বীপ ও শান্তিপুরের রাস উৎসব। ১০ তারিখে শান্তিপুরে রয়েছে ভাঙা রাস। তার মধ্যেই মুখ্যমন্ত্রীর এই সফর নদিয়াতে। সেই উপলক্ষ্যে প্রস্তুতি তুঙ্গে। যদিও, এই রাস উৎসব তিনি দর্শন করবেন কি না তা এখনো স্পষ্ট নয়।

চলতি সপ্তাহের বুধবার তামিলনাড়ু যান মুখ্যমন্ত্রী। সেদিন সন্ধ্যেবেলা চেন্নাইয়ে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী তথা ডিএমকে দলের প্রধান এমকে স্টালিনের সঙ্গে দেখা করেন তিনি।বাংলার রাজ্যপাল লা গণেশনের আমন্ত্রণে চেন্নাইয়ে এসেছেন মমতা। কিন্তু, এই সফরকালে স্ট্যালিনের সঙ্গে তাঁর বৈঠক নিয়ে রাজনৈতিক মহলে জোর জল্পনা ছিল। এরপর ওইদিন দুপুরেই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, স্ট্যালিনের সঙ্গে তাঁর সাক্ষাত নেহাতই সৌজন্য সাক্ষাত। তবে, দুই রাজনৈতিক ব্যক্তিত্বের দেখা হলে কিছু রাজনৈতিক আলোচনা হবেই, এমনটাও জানিয়েছিলেন। বৃহস্পতিবার রাজ্যে ফেরেন মমতা। নদিয়ায় ৮ তারিখ থেকে শুরু হবে রাস উৎসব। চলবে ১০ তারিখ পর্যন্ত। আর তার মধ্যেই মুখ্যমন্ত্রীর সফর ফলত রাজনৈতিক পারদ চড়বে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।